রবিবার, ১৪ই জুলাই, ২০২৪

সর্বশেষ

বেসরকারি সংস্থায় ৮০ হাজার টাকা বেতনে চাকরির সুযোগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়াটার অ্যান্ড লাইফ বাংলাদেশ। সংস্থাটি স্থায়ী ভিত্তিতে হিউম্যান রিসোর্স বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: হিউম্যান রিসোর্স ম্যানেজার

পদসংখ্যা: ১

যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টে এমবিএ ডিগ্রি থাকতে হবে। অথবা সাইকোলজি/ম্যানেজমেন্ট বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত সাত বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ম্যানেজারিয়াল/সুপারভাইজরি পদে অন্তত তিন বছর এবং বেসরকারি/আন্তর্জাতিক সংস্থায় অন্তত তিন বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। দল গঠন, সমস্যা সমাধান ও কাউন্সেলিংয়ে পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ঢাকা ও চট্টগ্রামে ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: স্থায়ী

কর্মস্থল: বনানী, ঢাকা

বেতন: মাসিক বেতন ৭০,০০০–৮০,০০০ টাকা (দক্ষতা ও অভিজ্ঞতার ওপর ভিত্তি করে)

সুযোগ–সুবিধা: বছরে দুটি উৎসব বোনাস, স্বাস্থ্যবিমা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, মুঠোফোন বিলসহ সপ্তাহে দুই দিন ছুটির সুযোগ আছে।

আবেদন যেভাবে করবেন: আগ্রহী প্রার্থীদের এই লিংক থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৩ জুলাই ২০২৩।

আরও পড়ুন