রবিবার, ১৪ই জুলাই, ২০২৪

সর্বশেষ

কোরিয়ান যুবককে বিয়ে করলেন বাংলাদেশি মডেল

দক্ষিণ কোরিয়ান যুবকের সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর তাকে বিয়ে করেছেন বাংলাদেশি মডেল পিজে হেলেন। গত ১৮ মার্চ দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে হয় তাদের। আর সম্প্রতি রাজধানী ঢাকার একটি ক্লাবে ধুমধাম আয়োজনে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয় এই জুটির।

মডেল হেলেন জানান, ২০২০ সালের ডিসেম্বরে তেহো কিমের সঙ্গে পরিচয় হয় তার। বিমানবন্দর টার্মিনাল-৩ নির্মাণের কাজে ঢাকায় এসেছিলেন কোরিয়ান যুবক। তারপর প্রায় দুই বছর প্রেম চলে তাদের। সেই প্রেমকে পাকাপোক্ত করতেই বিয়ের সিদ্ধান্ত নেন তারা।

তিনি বলেন, বিয়েতে ধর্ম কোনো বাঁধা হয়নি। প্রথমে আমার পরিবার কিছুটা ভয়ে ছিল। কারণ সে বৌদ্ধ ধর্ম থেকে আমাকে কীভাবে বিয়ে করবে। তবে পরে সে আমাকে বিয়ের জন্য ইসলাম ধর্ম গ্রহণ করে।

কোরিয়ান যুবক তেহো কিমের সঙ্গে চারবার কোরিয়ায় গেছেন হেলেন। সেখানে তার পরিবারের সঙ্গে দেখাও করেছেন মডেল হেলেন। তার ভাষ্য, তেহো কিমের পরিবার বেশ শিক্ষিত। তাদের সংস্কৃতি অনেক ডিসিপ্লিনড এবং কর্মঠ। বাংলাদেশি এ মডেলকে অনেক আদর করে তেহো কিমের পরিবারের সদস্যরা।

প্রসঙ্গত, হেলেন কিছু টিভি কমার্শিয়ালে কাজ করেছেন। একাধিক ফটোশুটেও অংশ নিয়েছেন। অন্যদিকে তার স্বামী তেহো কিম পেশায় একজন অ্যাকাউন্টস ম্যানেজার।

 

আরও পড়ুন