রবিবার, ১৪ই জুলাই, ২০২৪

সর্বশেষ

সিলেট-ভোলাগঞ্জে সড়কে ৬ নিহত

সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কে মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত দুজনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে একজনের মৃত্যু হয়।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ওই সড়কের গোয়াইনঘাট থানাধীন সুন্দ্রগাঁও নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকাল সাড়ে আটটার দিকে সিলেট থেকে ভোলাগঞ্জগামী একটি মাইক্রোবাস এবং ভোলাগঞ্জ থেকে সিলেটগামী সিএনজিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ হলে দুটি যানবাহনই সড়কের পাশে খালে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও দুজন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও একজন মারা যান।

নিহতদের মধ্যে মো. কালন ও আমির উদ্দিন নামে দুজনের পরিচয় পাওয়া গেছে। তাদের বাড়ি সিলেটের কোম্পানীগঞ্জে। বাকিদের নাম পরিচয় অনুসন্ধান করছে পুলিশ।

জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক আরও বলেন, নিহতরা সবাই অটোরিকশার যাত্রী। মাইক্রোবাসটির চাকা বিস্ফোরণের কারণে এই দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে জানা গেছে।

আরও পড়ুন