রবিবার, ২৩শে জুন, ২০২৪

সর্বশেষ

‘ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে ভালো লাগে না’

বিনোদন ডেস্ক

বর্তমানে ‘গদর ২’র সাফল্যে ভাসছেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। ২২ বছর পর সিক্যুয়েল নিয়ে ফিরে বক্স অফিসে রীতিমতো একের পর এক রেকর্ড ভেঙেই চলেছে সিনেমাটি। সব মিলিয়ে ফের আলোচনায় ফিরে এসেছেন আমিশা প্যাটেল। তবে এবার তিনি বললেন, কোন ধরনের জিনিস তার ঘোর অপছন্দ।

দীর্ঘদিন ধরেই পর্দা থেকে দূরে ছিলেন আমিশা। হাতে বিশেষ বড় কাজ ছিল না। অনেকেই ধরে নিয়েছিলেন এক সময়কার সুপারহিট অভিনেত্রী বোধহয় আর বলিউডে আগের অবস্থায় ফিরতে পারবেন না। কিন্তু সব হিসাব উলটে দিল ‘গদর ২’। আবার আলোচনায় ফিরে এলেন আমিশা প্যাটেল। এখন আবার তিনি বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় ঢুকে পড়লেন।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা যায়, সম্প্রতি এক সাক্ষাৎকারে আমিশা বলেন, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে মোটেই পছন্দ করেন না। তার কথায়, ‘পর্দায় ঘনিষ্ঠ দৃশ্য বা যৌন উত্তেজনামূলক দৃশ্যে অভিনয় করতে মোটেই ভালো লাগে না। সালমান খান যেমন পর্দায় চুমু খেতে একেবারেই রাজি নন। একই কথা সানি দেওলের ক্ষেত্রেও সত্যি। সেই রকম কারণেই আমারও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে ভালো লাগে না।’

অভিনেত্রীর কথায়, ‘আপনি নিজে যাতে অস্বস্তি বোধ না করেন, তার জন্য আপনাকে কয়েকটা সীমারেখা তৈরি করতেই হবে। আমিও সেটাই করে নিয়েছি।’

তবে আমিশা যে শুধুমাত্র ঘনিষ্ঠ দৃশ্যের কথা বলেছেন, তা নয়। তার বক্তব্য, তিনি একই সঙ্গে খোলামেলা পোশাক পরতেও রাজি নন, যাতে তার অস্বস্তি লাগে। পর্দায় নারীদের অবমাননাকর কোনো দৃশ্যেও তিনি অভিনয় করতে রাজি না বলে জানিয়েছেন।

মুক্তির দিন থেকেই বক্স অফিসে ঝড় তুলে দিয়েছে ‘গদর ২’। বক্স অফিস রিপোর্ট অনুযায়ী, মুক্তির দিন সিনেমার আয় ৫২ কোটি টাকা। তিন দিনের মধ্যেই একশ কোটি পার করে ফেলে এই ছবি। গত মঙ্গলবার ১২ কোটি ১০ লাখ টাকা আয় করে ‘গদর ২’। এবার পাঁচশ কোটির অভিজাত ক্লাবের দিকে ছুটছে আমিশা প্যাটেল অভিনীত এই সিনেমা।

উল্লেখ্য, ১১ আগস্ট মুক্তি পায় ‘গদর ২’। এতে আমিশার বিপরীতে যথারীতি তারা সিং চরিত্রে অভিনয় করেন সানি দেওল। এ ছাড়া অন্য চরিত্রে অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা, সিমরাত কৌর, মনীশ ওয়াধওয়া প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন অনিল শর্মা।

আরও পড়ুন