রবিবার, ২৩শে জুন, ২০২৪

সর্বশেষ

ভক্তদের সুখবর দিলেন মিথিলা

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বর্তমানে অভিনয়ের পাশাপাশি সমাজকর্মী হিসেবে নিয়মিত কাজ করছেন। এ ছাড়া মাঝেমধ্যে গান গেয়েও বেশ আলোচনায় চলে আসেন তিনি।

অভিনয় জগতে মিথিলা বরাবরই সফল। টেলিভিশন, ওয়েব সিরিজ থেকে শুরু করে কলকাতার সিনেমায় নায়িকা হিসেবে দেখা গেছে এই অভিনেত্রীকে। এবার বাংলাদেশের চলচ্চিত্রে নায়িকা হিসেবে দেখা যাবে তাকে। সম্প্রতি ভক্তদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এমনই সুখবর জানিয়েছেন এই অভিনেত্রী।

তিনি লেখেন, মিথিলা অভিনীত ঢালিউডের নতুন এ সিনেমার নাম ‘জলে জ্বলে তারা’। অরুণ চৌধুরী পরিচালিত, অনুদানের এ সিনেমা সম্প্রতি সেন্সর পেয়েছে। সেন্সর পাওয়া সে সিনেমার সনদপত্রের একটি ছবিও পোস্ট করেছেন মিথিলা। খুব তাড়াতাড়ি রিলিজের তারিখ ঘোষণা করা হবে। দর্শকের ভালোবাসার অপেক্ষায় ‘জলে জ্বলে তারা।’

সিনেমাটির গল্প লিখেছেন ইফফাত আরেফিন তন্বী। মাত্র ১৬ দিনের শুটিংয়ে নির্মিত হয়েছে এ সিনেমাটি। সিনেমায় মিথিলার বিপরীতে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা এফএস নাঈমকে।

 

মিথিলার ফেসবুক থেকে নেওয়া

মিথিলার ফেসবুক থেকে নেওয়া

সিনেমাটি সেন্সর পাওয়ায় বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ডকে অজস্র ধন্যবাদ জানিয়েছেন মিথিলা। পাশাপাশি ‘জলে জ্বলে তারা’-র সমস্ত শিল্পী, কলাকুশলীদের প্রতি ধন্যবাদ আর কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন তিনি। ‘জলে জ্বলে তারা’ সিনেমায় মূল চরিত্রে অভিনয় করতে দেখা যাবে মিথিলাকে।

প্রসঙ্গত, এ ছাড়াও সিনেমায় আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, আজাদ আবুল কালাম প্রমুখ। সিনেমাটি কবে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তারও আভাস দিয়েছেন মিথিলা।

আরও পড়ুন