রবিবার, ২৩শে জুন, ২০২৪

সর্বশেষ

মির্জা ফখরুল বলেন- এই নোংরামির শেষ কোথায়?

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৫০ লাখ টাকা নিয়ে চিকিৎসার জন্য বিদেশে গেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর- এই মর্মে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি খবর চাউর হয়েছে। এই খবরকে মিথ্যা বলে মির্জা ফখরুল বলেন- এই নোংরামির শেষ কোথায়?

চিকিৎসার জন্য স্ত্রী-সন্তানসহ সিঙ্গাপুরে আছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গত ২৪ আগস্ট তিনি দেশটিতে যান। তার যাওয়ার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের একটি পোস্টে দাবি করা হয়, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে চিকিৎসার জন্য সহায়তা নিয়ে বিদেশ ভ্রমণ করছেন মির্জা ফখরুল।

এ প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই নোংরামির শেষ কোথায়? এটা নোংরামি ছাড়া আর কিছু নয়। মির্জা ফখরুল বাপের জমি বিক্রি করে চিকিৎসা ও রাজনীতি করে। আমাকে কেনা সম্ভব নয়। বিরোধী রাজনীতিবিদদের চরিত্র হননের এক জঘন্য খেলায় মেতেছে সরকার।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খানও পোস্টটিকে অসত্য দাবি করে বলেন,চমৎকার নোংরামি উদাহরণ। এ ধরনের নোংরামি যারা করতে পারেন তাদেরকে কোনো সভ্যতার মধ্যে উল্লেখ করা যাবে না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অনেক ব্যক্তিত্বসম্পন্ন মানুষ। তার ব্যাপারে অবান্তর কোনো গুজব ছড়ানোর আগে ভেবে-চিন্তে করা উচিত। এ ধরনের মানুষদের বলবো গুজব ছড়ানো থেকে বিরত থাকবার জন্য।

আরও পড়ুন