রবিবার, ২৩শে জুন, ২০২৪

সর্বশেষ

লায়ন্স ও লিও ক্লাব চিটাগাং পারিজাত এলিটের দায়িত্ব হস্তান্তর

‘শান্তি ও সমৃদ্ধির অন্বেষায়’ স্লোগানকে সামনে রেখে লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের ২০২৩–২৪ সেবাবর্ষের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান গত ২৬ আগস্ট লায়ন্স ফাউন্ডেশনের হালিমা রোকেয়া মেমোরিয়াল হলে অনুষ্ঠিত হয়। দুই পর্বের অনুষ্ঠানে ১মপর্বে সভাপতিত্ব করেন লায়ন মোহাম্মদ জামালউদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন লায়ন সমিহা সলিম। ২য় পর্বে লায়ন আবেদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা গভর্নর লায়ন এম ডি এম মহিউদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এম পি।

সম্মানিত অতিথি ছিলেন প্রাক্তন জেলা গভর্নর লায়ন রুপম কিশোর বড়ুয়া, প্রাক্তন জেলা গভর্নর লায়ন কামরুন মালেক, ২য় ভাইস জেলা গভর্নর লায়ন মোসলেহ উদ্দীন অপু, জেলা কেবিনেট সেক্রেটারী লায়ন আবুবক্কর সিদ্দিকী, কেবিনেট ট্রেজারার লায়ন ইমতিয়াজ ইসলাম, লায়ন আশরাফুল আলম আরজু, লায়ন গাজী শহিদুল্লাহ, লায়ন নিশাত ইমরান, লায়ন মোরশেদ আলম চৌধুরী। ক্লাব সেক্রেটারী লায়ন এ.এন.এম বোরহান উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রিজিওন চেয়ারপার্সন লায়ন জাহানারা বেগম। ক্লাবের নিজস্ব ওয়েব সাইটের উদ্বোধন করেন জেলা গভর্নর লায়ন এম,মহিউদ্দিন চৌধুরী। ক্লাব ডিরেক্টর পারভীন মাহমুদ আঞ্চলিক এবং বৈশ্বিক অর্থনীতিতে অনন্য অবদানের জন্য লিডারশিপ ইন ফাইন্যান্স এন্ড এক্যাউন্টিং ক্যাটাগরীতে ‘টপ–ফিফটি’ ওমেন গ্লোবাল অ্যাওয়ার্ড অর্জন করায় ক্লাবের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও ক্লাবের প্রজেক্ট ঘাসফুল পরাণ রহমান স্কুলের মাসিক চেক প্রদান, ওয়ান ক্লাব ওয়ান চাইল্ড প্রজেক্টের রোহন দাশ ও শিক্ষার্থী বিবি মরিয়নকে শিক্ষা বৃত্তি ও মনিজা বেগমের ক্যান্সার চিকিৎসার জন্য অনুদানের চেক ও সমপ্রতি বন্যার্তদের মাঝে ত্রাণ সহায়তার প্রদানের জন্য ডিস্ট্রিক্ট ফান্ডে অনুদানের চেক হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন লায়ন জাহানারা বেগম, লায়ন পারভীন মাহমুদ, লায়ন এস কে বিশ্বাস, লায়ন হোমায়রা কবির চৌধুরী, লায়ন ইয়াসমিন আহম্মেদ, লায়ন নাজনীন রহমান প্রমুখ।

আরও পড়ুন