রবিবার, ২৩শে জুন, ২০২৪

সর্বশেষ

জন্মাষ্টমী উদযাপন পরিষদে ৫ লাখ টাকা অনুদান নওফেলের

জন্মাষ্টমী উদযাপন পরিষদ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটিকে পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম-৯ (কোতোয়ালী-বাকলিয়া-চকবাজার) আসনের সংসদ সদস্য ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

উপমন্ত্রীর পক্ষে তাঁর ব্যক্তিগত সহকারী ও কেন্দ্রীয় কমিটি স্বেচ্ছাসেবক উপ-পরিষদের সদস্যসচিব রাহুল দাশ, সাবেক ছাত্রনেতা প্রচার উপ-পরিষদের যুগ্ম আহবায়ক শিবু প্রসাদ চৌধুরী, চিকিৎসা উপ-পরিষদের সদস্যসচিব ডা. কথক দাশ, নগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও প্রণামী সংগ্রহ ও গণনা উপ-পরিষদের সদস্যসচিব দেবাশিস আচার্য, নগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, অভ্যর্থনা ও আপ্যায়ন উপ-পরিষদের যুগ্ম আহবায়ক সুজন বর্মন, জন্মাষ্টমী উদযাপন পরিষদ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুকুমার চৌধুরী ও সাধারণ সম্পাদক প্রবীণ কুমার সেনের হাতে অনুদানের ৫ লাখ টাকা হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি লায়ন আশীষ কুমার ভট্টাচার্য, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক উপ-পরিষদের যুগ্ম আহবায়ক সুভাষ মল্লিক সবুজ, পাঁচলাইশ থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রুবেল শীল, যুগ্ম সদস্যসচিব ঐশিক পাল জিতু, সৌরভ ধর, সাজু বিশ্বাস, বাবলু দাশ, সাগর দাশ প্রমুখ।

শুভেচ্ছা বার্তায় ব্যারিস্টার মহিবুল হাসান নওফেল বলেন, যথাযথ ধর্মীয় অনুশাসন মেনে সুশৃঙ্খলভাবে জন্মাষ্টমী উৎসব সম্পন্ন করায় সবাইকে ধন্যবাদ জানাই।
এটা বঙ্গবন্ধু ও তাঁর কন্যা জননেত্রী শেখ হাসিনার অসাম্প্রদায়িক বাংলাদেশ৷ সাম্প্রদায়িক অপশক্তির কোনো স্থান এখানে নেই।

তিনি বলেন, নির্বাচন সামনে রেখে সাম্প্রদায়িক অপশক্তি যাতে কোনো ধরনের অরাজকতা সৃষ্টি করতে না পারে সেই জন্য সবাইকে সচেতন থাকতে হবে। সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়ানোর চেষ্টা করা হলেই দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

জন্মাষ্টমী উদযাপন পরিষদের কেন্দ্রীয় সভাপতি সুকুমার চৌধুরী বলেন, মাননীয় উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল একজন শতভাগ অসাম্প্রদায়িক মানুষ। আমরা সনাতনী সম্প্রদায়ের যেকোনো প্রয়োজনে তাঁর কাছে গেলেই তিনি আমাদের সাহায্য করেন। তিনি নিজ থেকে জন্মাষ্টমী উদযাপন পরিষদকে ৫ লাখ টাকা অনুদান দেওয়ায় আমরা ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। এই টাকা আমরা ফিক্সড ডিপোজিট করবো এবং সেখান থেকে যে লভ্যাংশ আসবে তা আমরা দুস্থ ও সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে ব্যয় করবো।

আরও পড়ুন