রবিবার, ২৩শে জুন, ২০২৪

সর্বশেষ

অভিনয় না করেও যেভাবে কোটি টাকা আয় করেন মালাইকা

বয়স বাড়লেই যে মানুষের গ্ল্যামার চলে যাবে তা কিন্তু নয়। অনেকের বয়স বাড়লেও সেটা বুঝতে পারা যায় না। বয়স যে নিজের হাতে তা বুঝিয়ে দিয়েছেন ছাইয়া ছাইয়া গার্ল মালাইকা অরোরা। এখনো সঠিকভাবে নিজের গ্ল্যামার সঠিকভাবেই ধরে রেখেছেন তিনি। কালেভদ্রে আইটেম গানে কোমর দোলালেও অভিনয়ে তাকে সেভাবে পাওয়া যায়নি। তবুও মাসে মাসে লাখ লাখ টাকা আয় করেন তিনি। এখন প্রশ্ন হলো, তার আয়ের উৎস কী?

প্রতিবেদনে বলা হয়েছে, মালাইকা একটা আইটেম ড্যান্স করতে যা টাকা নেন, তা একজন নায়িকা গোটা ছবির জন্য পান না। এ জন্য দুই কোটি টাকা নেন তিনি। মডেলিং ও ফ্যাশন শোয়ের জন্য নেন তিন থেকে সাত লাখ টাকা। আর রিয়েলিটি শোয়ের জন্য এপিসোডপ্রতি লাখ টাকার বেশি নেন। এসব রোজগারের মাধ্যমে ২০২২ সালে মালাইকার সম্পত্তির পরিমাণ ১০০ কোটি টাকা ছাড়িয়ে গেছে।

ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় থাকেন মালাইকা অরোরা। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর হাঁটুর বয়সী অর্জুন কাপুরের সঙ্গে লিভ-ইন করছেন তিনি। যদিও ভারতীয় গণমাধ্যমের খবর মানলে, আজকাল তাদের সম্পর্কটা ভালো যাচ্ছে না। শোনা যাচ্ছে, প্রেমের সম্পর্কে ইতি টানতে চলেছেন তারা।

মালাইকা এখনো যেভাবে নিজেকে গ্ল্যামারাস রেখেছেন তাতে অনেকেই তাকে ঈর্ষার চোখে দেখে থাকেন। বেশির ভাগ মানুষ যেটা বলেন যে নারীর ৩৬-২৪-৩৬ মাপ হলো সেক্সি মাপ। আর মালাইকা এই বয়সে এসেও ৩৬-২৪-৩৬ মাপ ঠিক ধরে রেখেছেন। আর প্রতিদিন নিয়ম করে জগিং বা অন্যান্য এক্সারসাইজ তাকে এখনো ঠিক আগের মতোই সুন্দর রেখেছে।

আরও পড়ুন