শনিবার, ১৩ই জুলাই, ২০২৪

সর্বশেষ

কার ভয়ে ‘ঘর’ ছেড়ে পালাতে চান প্রিয়াঙ্কার বোন!

বিগ বসের নতুন সিজনে স্বামীসহ অংশ নিয়েছেন অঙ্কিতা লোখান্ডে। অল্প কয়েকদিনের পরিচয়ে প্রিয়াঙ্কা চোপড়ার বোন মান্নারা চোপড়ার সঙ্গে তার তিক্ততা পৌঁছেছে চরমে। বাড়াবাড়ির পরিমাণ এত বেশি যে অঙ্কিতার কারণে ‘ঘর’ ছেড়ে দিতে চাইছেন মান্নারা।

সিজনের প্রথম থেকেই অঙ্কিতা ও মান্নারার মধ্যে বেশ ঝামেলা দেখা গিয়েছে। শো’র অন্যতম প্রতিযোগী ঈশা মালাব্যর সঙ্গে অঙ্কিতার সখ্যতা রয়েছে। অন্যদিকে ঈশার সঙ্গে সম্পর্ক ভাল নয় মান্নারার। সে কারণেই মূলত ঝামেলার সূত্রপাত। রান্না করা নিয়ে মান্নারা ও অঙ্কিতার মধ্যে বাকবিতণ্ডা তৈরি হয়।

বিগ বসের ঘরে প্রিয়াঙ্কার বোনকে উদ্দেশ্য করে অঙ্কিতাকে বলতে শোনা যায়, ‘আমি সবাইকে বলছি, ও বাচ্চা। কিছুই বোধ নেই। প্লিজ ওকে বোঝাও।’ অঙ্কিতার এমন মন্তব্য মোটেও ভালভাবে নেননি মান্নারা। পাল্টা গর্জে ওঠেন তিনিও। অঙ্কিতার বয়স নিয়ে মন্তব্য করতে দেখা যায় তাকেও। মান্নারা বলেন, ‘তোমার বয়স অনেক বেশি হতে পারে। কিন্তু আমি মোটেও বাচ্চা নই। আমরা কেউই বাচ্চা নই। তোমার চেয়ে বেশি ছবিতে অভিনয় করেছি আমি।’

শুধু তাই নয়, ‘চালাক বিচ’ বলে গালিগালাজও করতে শোনা যায় মান্নারাকে। তাকে থামাতে আসেন অন্য এক প্রতিযোগী ফিরোজা খান ওরফে খানজাদি। তার সঙ্গেও বচসায় জড়িয়ে পড়েন মান্নারা। এর পরেই কান্নায় ভেঙে পড়েন তিনি। চলতে থাকেন, বাড়ি ফিরে যেতে চান তিনি। অঙ্কিতার সঙ্গে কথাও বলতে যান। যদিও অঙ্কিতা তাকে ফিরিয়ে দেন।

পাল্টা মান্নারাও বলে ওঠেন, ‘তোমার সঙ্গে আমিও কথা বলতে চাই না। তুমি অন্যের উপর নিজের মতামত চাপিয়ে দাও। ভীষণ ধূর্ত তুমি। আর বাড়ির কোনও কাজকর্মও তুমি করতে পার না।’

মাত্র কয়েক দিন শুরু হয়েই যে পরিমাণ ঝামেলা শুরু হয়েছে বিগবসের ঘরে তা দেখে রীতিমতো আতঙ্কে সকলে। যদিও এতে নির্মাতারা খুশি। কারণ বিগবসের ঘর যে গসিপের কারখানা। যত বেশি গসিপ, তত বেশি টিআরপি!

আরও পড়ুন