রবিবার, ১৪ই জুলাই, ২০২৪

সর্বশেষ

অবরোধের প্রতিবাদে উত্তরায় শান্তি সমাবেশ ও মিছিল

 

বিএনপি-জামায়াতের তিনদিনের অবরোধকে ঘিরে রাজধানীর অন্যতম প্রবেশদ্বার আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দর সড়ক হয়ে খিলক্ষেত পর্যন্ত সন্ত্রাস-নাশকতা ঠেকাতে ও জনগণের জান-মালের রক্ষার্থে সতর্ক পাহারা দিচ্ছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপির অনুসারী নেতাকর্মীরা। তারা দুপুরে অবরোধের প্রতিবাদে শান্তি সমাবেশ ও মিছিল করেছে। মিছিলটি আব্দুল্লাহপুর বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে বিমানবন্দরে গিয়ে শেষ হয়।
এদিকে, মঙ্গলবার সকাল ৬টা থেকে বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মিলনের নেতৃত্বে বেশ কয়েকটি টিম মাঠে রয়েছে। অবরোধ কর্মসূচি শেষ না হওয়া পর্যন্ত তারা ধারাবাহিকভাবে সড়ক পাহারা দিবেন। বিষয়টি খসরু চৌধুরী নিজেই মনিটরিং করছেন এবং নেতাকর্মীদের সঙ্গে কথা বলে খোঁজ খবর নিচ্ছেন।
এ প্রসঙ্গে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপি গণমাধ্যমকে জানিয়েছেন, বিএনপি-জামায়াতের তিনদিনের অবরোধকে ঘিরে রাজধানীর অন্যতম প্রবেশদ্বার আব্দুল্লাহপুর থেকে বিমানবন্দন সড়ক হয়ে খিলক্ষেত পর্যন্ত কেউ যেন ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য দলের সর্বস্তরের নেতাকর্মী সমর্থকদের সর্বাত্মক সতর্ক অবস্থানে থেকে প্রতিরোধ গড়ে তোলা হয়েছে। বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নাশকতা ও নৈরাজ্য ঠেকাতে আমাদের নেতাকর্মীরা সড়ক পাহারা দিবে।
তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত অপশক্তি তথাকথিত হরতাল, অবরোধ ও সমাবেশের নামে যাতে নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে জনগণের জানমালের ক্ষয়ক্ষতি সাধন, রাষ্ট্রীয় সম্পদ বিনষ্ট এবং ধ্বংসাত্মক অপতৎপরতা ও কোনো ধরনের সন্ত্রাস সৃষ্টি করতে না পারে সেজন্য জনগণকে সঙ্গে নিয়ে আমাদের সতর্ক অবস্থান অব্যাহত থাকবে।

আরও পড়ুন