বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪

সর্বশেষ

নয়া প্রেমে শ্রদ্ধা কাপুর

ক্যারিয়ারে খুব একটা ‘হিট’ ছবির মুখ দেখাতে পারেননি বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। তবে সর্বশেষ এই নায়িকার ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’ সিনেমাটি ব্যবসায়িকভাবে বেশ সফলতা লাভ করে। কিন্তু নিজের ব্যক্তিগত জীবনের কারণে বারবার চর্চায় উঠে আসছেন তিনি। কিছুদিন আগে ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি) সমন পাঠিয়েছে তাকে। এদিকে ফের নতুন প্রেমের খবরে সংবাদ শিরোনামে শ্রদ্ধার নাম।

জানা গেছে, শ্রদ্ধার হিট চলচ্চিত্র ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’র লেখক রাহুল মোদির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন এই নায়িকা। চলতি বছরের শুরুতে মুম্বাইয়ে ডিনার ডেটে তাদের একসঙ্গে দেখা যায়। নৈশভোজের পরে পাপারাৎজিদের সামনে পড়েন এই লাভ বার্ড।

এদিকে ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস শ্রদ্ধার ঘনিষ্ঠ সূত্রের বরাতে জানায়, ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’ সিনেমায় কাজের সুবাদে তারা একে অপরের কাছাকাছি আসেন। এখনই তারা তাদের সম্পর্কে বিষয়টি সামনে আনতে চান না।

ডিনার ডেটে একসঙ্গে তাদের ছবি তোলার সময় দুজনই বেশ হতবাক হয়ে গিয়েছিলেন। কারণ তারা তাদের ডেটিংয়ের বিষয়টি নিয়ে যথেষ্ট সচেতন ছিলেন। পরিবার থেকেও তাদের সম্পর্ক মেনে নিয়েছে। তবে ডিনার ডেটের ছবি প্রকাশ্যে আসার পর বেশ অবাক তারা। কারণ উভয়েই চেয়েছেন সম্পর্কটা এভাবেই এগিয়ে যাক।

এর আগে ফটোগ্রাফার রোহন শ্রেষ্ঠের সঙ্গে এই নায়িকার প্রেমের গুঞ্জন ওঠে। তবে সেই প্রেমে তাদের কেউই সিলমোহর দেননি। নতুন প্রেমের সিলমোহর কবে দেন সেটাই এখন দেখার বিষয়।

উল্লেখ্য, শ্রদ্ধাকে সর্বশেষ দেখা গেছে রণবীর কাপুরের সঙ্গে ‘তু ঝুঠি ম্যায় মাক্কার’ সিনেমায়। বক্স অফিসে সফল ছিল সিনেমাটি। এরপর অভিনেত্রীকে দেখা যাবে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘স্ত্রী’ চলচ্চিত্রের সিক্যুয়েলে। এরই মধ্যে শেষ হয়েছে সিনেমাটির দৃশ্যধারণের কাজ। শিগগির সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করা হবে।

আরও পড়ুন