শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

সর্বশেষ

বিএনপি-জামায়াতের নৈরাজ্য রাজপথে প্রতিহত করা হবে: বাবর

সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা ও নগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেছেন,আওয়ামী লীগের উন্নয়নের জোয়ারে ভেসে গেছে বিএনপি-জামায়াত জোটের হরতাল অবরোধ।
জনগণের ম্যান্ডেট নিয়ে আওয়ামী লীগ সরকার টানা ৩ বার ক্ষমতায় থেকে মেগা উন্নয়নের মাধ্যমে দেশকে বিশ্বের কাছে নিয়ে গেছে এক অনন্য উচ্চতায়। আর মাত্র ৫ বছর ক্ষমতায় থেকে বিএনপি-জামায়াত জোট বিশ্ব দরবারে বাংলাদেশকে দুর্নীতিতে ৩ বারের বিশ্বচ্যাম্পিয়ন করেছে। তাই জনগণ তাদেরকে লাল কার্ড দেখিয়ে প্রত্যাখান করেছে। আগামী সংসদ নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াত চক্র যদি জনগণের জানমাল নিয়ে ছিনিমিনি খেলে তবে তাদের প্রতিহত করতে আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠন প্রস্তুত।

সারাদেশে আন্দোলনের নামে বিএনপি-জামায়াতের নাশকতা, পুলিশ হত্যা, জ্বালাও-পোড়াও এবং হরতাল-অবরোধের প্রতিবাদে মিছিল ও সমাবেশ করেছে নগরের এনায়েত বাজার ও জামালখান ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) বিকেলে নগরের কাজীর দেউড়ি মোড়ে এ প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফরহাদুল ইসলাম রিন্টুর সভাপতিত্বে ও নগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল আজিম রনির সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা ও নগর আওয়ামী লীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

তিনি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, সংবিধান অনুযায়ী আগামী দ্বাদশ সংসদ নির্বাচন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধীনে অনুষ্ঠিত হবে। যারা সংবিধানের বিরুদ্ধে যাবে জনগণ তাদেরকে প্রতিহত করবে। তাদেরকে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

সমাবেশে আরও বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, সহ সভাপতি মনোয়ার জাহান মনি, মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মনোয়ারুল আলম চৌধুরী নোবেল, যুবনেতা সেলিম উদ্দীন জয়, যুব মহিলা লীগ নেত্রী সোনিয়া আজাদ, তৌহিদুল ইসলাম মিথুন, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক এহেসানুল হক খোকা।

সমাবেশে উপস্থিত ছিলেন এএম কুতুবউদ্দিন চৌধুরী, নাছির উদ্দীন ফাহিম, ওমর ফারুক, শিবু প্রসাদ চৌধুরী, পংকজ রায়, মোহাম্মদ ইকবাল, মোহাম্মদ খোরশেদ, মোহাম্মদ মোমিনুল হক, রতন ঘোষ, মোহাম্মদ খোরশেদ, মোহাম্মদ মোরশেদ, মো. দেলোয়ার, মোহাম্মদ জাহেদ, আবু তাহের রানা, মোস্তফা করিম কাউছার, ফয়সাল রফিক, আশিক্কুন্নবী, মামুনুর রহমান, মিজানুর রহমান, তৌহিদুল ইসলাম আরদিন প্রমুখ।

আরও পড়ুন