রবিবার, ১৪ই জুলাই, ২০২৪

সর্বশেষ

বিএনপি-জামায়াত দমনে মাঠে চিত্রনায়িকা মাহি

মিডিয়ায় অভিনয় করতে করতে এ জগতের কারও কারও বাস্তবিক জীবনের স্তরগুলো যেন নাটকীয়তায় রূপ নেয়। তারা প্রকৃত ঘটনা আড়ালে রাখতে চাইলেও তাদের আচরণ বা চালচলনই বাস্তবিকতার ইঙ্গিত দেয়। সেই তাদেরই একজন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

ঢাকাই সিনেমার সফল এই নায়িকা বর্তমানে ব্যস্ত স্বামী, সংসার ও সন্তান নিয়ে। যদিও মাঝে মাঝে তাকে নানান ইস্যুতেই সামনে আসতে দেখা যায়। এরমধ্যে প্রধান হচ্ছে রাজনৈতিক কর্মকাণ্ডে। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব তিনি। ভক্তদের সঙ্গে শেয়ার করেন নিজের নানান কথা।

তিনি বর্তমানে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এরই প্রেক্ষিতে সোমবার (৬ নভেম্বর) বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের বিরুদ্ধে আয়োজিত এক সমাবেশে যোগ দেন। আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ পৌর ছাত্রলীগ।

সেখানে মাহি সমাবেশ থেকে বলেন, আমি চাঁপাইনবাবগঞ্জ জেলায় কয়েক দিন যাবৎ ঘুরেছি। কোথাও হরতাল-অবরোধের প্রভাব পড়েনি। মানুষ এখন বুঝতে শিখেছে তারা আগুন-সন্ত্রাসের বিরুদ্ধে এখন ঐক্যবদ্ধ। ফলে বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী সংসদ নির্বাচনে আবারও নৌকার প্রার্থীদের বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার গঠনে সহযোগিতা করবে।

তিনি আরও বলেন, চলমান জ্বালাও-পোড়াও আন্দোলনে ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা চায় না বিএনপি-জামায়াত আবার ক্ষমতায় আসুক। বছরের প্রথম দিনে শেখ হাসিনা সরকার শিক্ষার্থীদের বিনামূল্যে বই দেয়। তারাও চায় না বিএনপি-জামায়াত ক্ষমতায় এসে জ্বালাও-পোড়াও করুক।

বিএনপি-জামায়াতের কঠোর সমালোচনা করে এই চিত্রনায়িকা বলেন, বিএনপির কিছু নেতাকর্মী আমাদের ছোট ভাই-বোনদের ব্রেন ওয়াশ করার চেষ্টা করছে। তাদের সচেতন করতে হবে। তরুণদের সরকারের উন্নয়নের বিষয়ে জানাতে হবে। যেন তারা নৌকা মার্কায় ভোট দেয়।

প্রসঙ্গত, বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার আয়োজনে মিছিলটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক ঘুরে শহরের বঙ্গবন্ধু মঞ্চে গিয়ে সমাবেশে মিলিত হয়।

আরও পড়ুন