সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠানে কি ডুয়া লিপা গাইবেন?

প্রায় দেড় মাসের আয়োজনের ইতি ঘটতে চলছে আগামী রবিবার। অস্ট্রেলিয়া ও ভারতের মধ্যকার ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের। এবারের বিশ্বকাপে উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। যদিও পাকিস্তান-ভারত ম্যাচের আগে ছোটখাট একটি গানের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেটা নিয়েও ছিল বিতর্ক। এরই মধ্যে খবর, বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠান হতে পারে জাকজমকভাবেই। গুঞ্জন আছে, সেখানে আসতে পারেনআলবেনিয়ান সেনসেশন ও হলিউড সঙ্গীত শিল্পী ডুয়া লিপা।

সম্প্রতি একটি বিশ্বকাপ শো’তে হাজির হন ডুয়া লিপা। সেখানে তার সঙ্গে কথা বলেন, ভারতের লোকেশ রাহুল, শুভমান গিল ও নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন। গিল তো তাকে জিজ্ঞেসই করে বসেন, বিশ্বকাপের শুরু ও সমাপনী অনুষ্ঠানে কোন গান গাইবেন তিনি। ডুয়া লিপা উত্তরে বলেন, ‘ফিজিক্যাল’ (গান)।

যদিও ১৯ নভেম্বরের সমাপনী অনুষ্ঠানের ব্যাপারে এখনো চুপ বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। আইসিসির তরফেও বলা হয়নি কিছু। এছড়া, ডুয়া লিপা গাইবেন কি না সেটিও নিশ্চিত নয়।

তবে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ফাইনালের সময় ‘এয়ার শো’ করবে ভারতীয় বিমান বাহিনী। ফাইনাল শুরুর আগে মোতেরা এলাকায় ১০ মিনিট ব্যাপী এই পারফরম্যান্স চলবে বলে জানিয়েছে ‘গুজরাট ডিফেন্স প্রো’। আগামী শুক্রবার ও শনিবার এই শো’য়ের রিহার্সেল চলবে।

উল্লেখ্য, প্রথম সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে সবার আগে ফাইনাল নিশ্চিত করে স্বাগতিক ভারত। আর গতকাল বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকাকে ৩ উইকেটে হারিয়ে অষ্টমবারের মতো ক্রিকেট বিশ্বকাপের ফাইনালে ওঠে অস্ট্রেলিয়া।

 

আরও পড়ুন