মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪

সর্বশেষ

নগরীর মোহরা পাইলট একাডেমির বর্ষ সমাপনী ও পিঠা উৎসব সম্পন্ন

আজ ১৭ নভেম্বর নগরীর চান্দগাঁও থানার স্বনামধন্য মোহরা পাইলট একাডেমির বর্ষ সমাপনী, সৃজনশীল ও প্রতিভা বিকাশের অন্যতম শিক্ষা আনন্দ মেলা পিঠা উৎসব অনুষ্ঠিত হয়।

মোহরা পাইলট একাডেমির প্রধান শিক্ষক ও বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম অঞ্চল এর প্রচার ও প্রকশনা সম্পাদক ইন্জিনিয়ার দেদুল বড়ুয়ার সভাপতিত্বে এ আয়োজনের উদ্ভোধন করেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের মাষ্টার ট্রেইনার (গণিত), বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজ সেবক বাবু সত্যজিত কর। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম অঞ্চল এর সাধারণ সম্পাদক কাজী সরোয়ার খান মনজু।
বক্তব্য রাখেন আয়েশা আক্তার ঊর্মি, তৌহিদুল ইসলাম, তানিয়া আক্তার, সায়মা আক্তার, কাঞ্চন বড়ুয়া হৃদয়, পারভীন আক্তার, সেতু আক্তার প্রমুখ। অনুষ্ঠানে এলাকার বিভিন্ন পেশার বিশিষ্টজন অংশগ্রহণ করেন।
এ উৎসবে ১১টি স্টলে ৫০জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। উৎস মুখুর পরিবেশে মেলায় অভিভাবক, স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তি, অতিথিবৃন্দ, শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীগণ স্টল থেকে শতাধিক ধরনের পিঠা সংগ্রহ করে অংশগ্রহণকারী শিক্ষার্থীদের উৎসাহিত করেন। অংশগ্রহণ কারী শিক্ষার্থীদের উৎসাহিত করতে একাডেমির পক্ষ থেকে পুরষ্কার প্রদান করা হয়।
বর্ষ সমাপনী অনুষ্ঠানে নতুন বর্ষের ভর্তি ফরম বিতরণের মাধ্যমে ২০২৪ সালের ভর্তি কার্যক্রমে আনুষ্ঠানিক শুভ উদ্ভোধন করা হয়।

আরও পড়ুন