শনিবার, ১৩ই জুলাই, ২০২৪

সর্বশেষ

শ্বশুরবাড়ি ছেড়ে মায়ের সঙ্গে থাকছেন ঐশ্বরিয়া

বেশ কয়েক মাস ধরেই গুঞ্জন, বচ্চন পরিবারে ভাঙন ধরেছে। ঐশ্বরিয়ার সঙ্গে নাকি বচ্চন পরিবারের সম্পর্ক মোটেও ভালো যাচ্ছে না। যার কারণে এবার বচ্চন বাড়ির দীপাবলি উদযাপনেও যোগ দেননি নায়িকা।

ওই দিনই মেয়েকে নিয়ে শহর ছাড়েন তিনি। আর সেখান থেকেই ফাটলের গুঞ্জন ছড়িয়ে পড়ে চারিদিকে। এদিকে এই গুঞ্জন উসকে দিয়েছে আরও একটি ঘটনা। ইদানিং শ্বশুরবাড়ির থেকে বাপের বাড়িতেই বেশি সময় কাটাচ্ছেন ঐশ্বরিয়া।

তবে সমস্যাটা ঠিক কী নিয়ে তা স্পষ্ট নয়। বচ্চন পরিবারের সমস্যা, কোনও জটিলতা কোনওদিনই সেভাবে প্রকাশ্যে আসতে দেওয়া হয়নি। এক্ষেত্রেও তাই সকলেই চুপ। তবে আপাতত মা বৃন্দা রাইয়ের কাছেই রয়েছেন ঐশ্বরিয়া। সঙ্গে রয়েছে মেয়ে আরাধ্যাও।

ঐশ্বরিয়া মায়ের কাছে গিয়েছিলেন প্রয়াত বাবা কৃষ্ণরাজ রাই-এর জন্মদিন পালন করতে। সেই উদযাপনেও কেবল ঐশ্বরিয়া ও কন্যা আরাধ্যাকেই দেখা গেছে। ছিলেন না অভিষেক। এরপর থেকেই মায়ের কাছেই রয়েছেন এই তারকা।

সম্প্রতি ৫০ বছরে পা দিয়েছেন ঐশ্বরিয়া। তবে তার জন্মদিনে বচ্চন পরিবারের কাউকেই শুভেচ্ছা জানতে দেখা যায়নি। শুধু শুভেচ্ছা জানিয়েছিলেন স্বামী অভিষেক বচ্চন।

এরপর অমিতাভ বচ্চনের ৮০তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে নায়িকা পারিবারিক ছবি থেকে শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নন্দাকে বাদ দিয়ে ছবি পোস্ট করেন। এমনকি আরাধ্যার ১৩তম জন্মদিনেও বচ্চন বাড়ির কাউকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়নি। ফলে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নানা জল্পনা ক্রমশ জটিলই হচ্ছে।

এখানেই শেষ নয়, সম্প্রতি মণীশ মালহোত্রার দীপাবলির পার্টিতেও অভিষেককে ছাড়া একাই গিয়েছিলেন ঐশ্বরিয়া। যেখানে তার সঙ্গে দেখা মিলেছে প্রাক্তন সালমান খানেরও। তবুও ছিলেন না স্বামী অভিষেক বচ্চন।

আরও পড়ুন