সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

পুনাক ভবনের জন্য ৬০ কেভিএ জেনারেটরের শুভ উদবোধন

পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সিএমপি নিয়ে আলাদা করে আলোকপাত প্রয়োজনীয়তা রয়েছে। কারণ পুনাকের কর্মতৎপরতা বিস্তৃত রয়েছে বহুমুখী অঙ্গনে। পুনাক, সিএমপি বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসক নিয়োগ ও চিকিৎসা সরঞ্জামাদি সরবরাহে যেমন ভূমিকা রেখেছে, তেমনি হাসপাতাল ও সিএমপি স্কুল এন্ড কলেজে সুপেয় পানির সরবরাহ নিশ্চিত করতে স্থাপন করেছে উন্নতমানের ফিল্টার। একইসাথে শিক্ষার্থীদের স্বাস্থ্যগত সুরক্ষাকে সর্বোচ্চ গুরুত্বপূর্ণ সূচক হিসেবে নির্ণিত করে স্বল্প মূল্যে নিরাপদ টিফিনের সুব্যবস্থা নিশ্চিত করতে ক্যান্টিন চালু করেছে স্কুল ক্যাম্পাসে। শিক্ষার্থীদের জন্য যথাসাধ্য স্বল্পমূল্যে ভাঁজখোলা নতুন ইউনিফর্ম তৈরি করেছে পুনাক। এর বাইরেও চিকিৎসা সহায়তা এবং শিক্ষা ও মেধাবৃত্তি প্রদান করছে পুনাক, সিএমপি।

পুনাকের এই হিতকর কর্মকান্ডগুলোকে আরো বেগবান করতে প্রয়োজন নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ। এই লক্ষ্যে আজ ২২ নভেম্বর নগরীর দামপাড়া পুলিশ লাইন্সে পুনাক ভবনের জন্য ৬০ কেভিএ জেনারেটরের শুভ উদবোধন অনুষ্ঠানে উপস্থিত থেকে উদবোধন করেন পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), সিএমপির সম্মানিত সভানেত্রী জনাব রীতা দাস মহোদয় এবং মান্যবর সিএমপি কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব আবদুল মান্নান মিয়া, বিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ (অতিরিক্ত ডি আই জি পদে পদোন্নতিপ্রাপ্ত) মহোদয়সহ সিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও সিএমপি পুনাকের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন