সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

দ্বিতীয় দিনে মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছে জাপা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টির (জাপা) মনোনয়নপ্রত্যাশীদের দ্বিতীয় দিনের সাক্ষাৎকার গ্রহণ শুরু হয়েছে।

আজ শনিবার (২৫ নভেম্বর) রাজধানীর বনানী কার্যালয়ে দলের চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদেরের সভাপতিত্বে সকাল সাড়ে ১০টায় খুলনা বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের দিয়ে শুরু হয়েছে এই সাক্ষাৎকার পর্ব।

আজ খুলনার পর বরিশাল ও সিলেট বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে। বিকেলের মধ্যে এই তিন বিভাগের সাক্ষাৎকার শেষ হবে বলে জাতীয় পার্টি সূত্র জানিয়েছে।

আগামীকাল রোববার (২৬ নভেম্বর) ঢাকা, চট্টগ্রাম ও ময়মনসিংহ বিভাগের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হবে।

আজ জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু সাংবাদিকদের বলেন, ‘১ হাজা ৮০০ শতাধিক মনোনয়ন জমা হয়েছে। মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকার নেওয়া হচ্ছে। কারা মনোনয়ন পাবেন আগামী ২৭ নভেম্বর চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।’

মনোনয়ন বোর্ডে চেয়ারম্যানের সঙ্গে রয়েছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সালমা ইসলাম, সৈয়দ আবু হোসেন বাবলা, কো-চেয়ারম্যান মোস্তাফিজার রহমান মোস্তফা, মহাসচিব মুজিবুল হক চুন্নু, প্রেসিডিয়াম সদস্য সেখ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, রেজাউল ইসলাম ভুঁইয়া, সৈয়দ দিদাদ বখত ও ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী। আগামী ২৭ নভেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে দলটি।

এর আগে গতকাল শুক্রবার (২৪ নভেম্বর) রংপুর ও রাজশাহী বিভাগ দিয়ে শুরু হয় জাতীয় পার্টির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ। ২০ নভেম্বর দলীয় মনোনয়ন বিক্রি শুরু করে জাতীয় পার্টি। দুই দফায় পাঁচদিন ফরম বিক্রি করে দলটি। এতে ১ হাজার ৭৫২ জন দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন বলে পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক মাহমুদ আলম জানিয়েছেন।

আরও পড়ুন