শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

“শেখ হাসিনাতে আস্থা শীর্ষক কর্মশালা” অনুষ্ঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ক্যাম্পেইন এডভোকেসী প্রোগ্রাম ঈঅচ এর উদ্যোগে “শেখ হাসিনাতেই আস্থা” শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে, সোমবার বিকাল ৪ টায় নগরীর সিটি হল কনভেনশন হলে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের আওতাধীন সকল ইউনিটের প্রতিনিধিদের নিয়ে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন।

তিনি বলেন, দৈনিক ২৪ ঘন্টা সময় থেকে ৩০ মিনিট সময় আমরা শেখ হাসিনার জন্য নৌকার জন্য উৎসর্গ করার শপথ গ্রহণ করতে হবে, শেখ হাসিনার বিজয় সুনিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য। ছাত্রলীগের যে ইউনিটের সর্বোচ্চ অফলাইন ও অনলাইন এক্টিভিটি থাকবে সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার করবে তাদেরকে বাংলাদেশ ছাত্রলীগ পুরস্কৃত করবে।

বাংলাদেশ ছাত্রলীগের সহ সভাপতি কৌহিনূর আক্তার রাখির সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহম্মেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, সাধারন সম্পাদক রেজাউল করিম। উক্ত অনুষ্ঠানে সম্মানিত বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ সভাপতি রায়হান আহাদ চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ, কৃষি শিক্ষা সম্পাদক মোহাম্মদ হোসেন, উপ দপ্তর সম্পাদক মুজিবুল বশর, উপ পরিবেশ ইরফানুল হক চৌধুরী, আরাফাত হোসেন চৌধুরী, সদস্য ইমতিয়াজ বাপ্পি। চট্টগ্রাম মহানগর, উত্তর, দক্ষিণ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, সহ চট্টগ্রামের বিভিন্ন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের প্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।

 

আরও পড়ুন