শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

জনগণের অধিকার প্রতিষ্ঠার চলমান আন্দোলন দমন করতেই সরকার জুলুম-নির্যাতন ও গণগ্রেফতার অব্যাহত রেখেছে

সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা ও অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে চলমান অবরোধ কর্মসূচিকে কেন্দ্র করে চট্টগ্রাম মহানগরীর আওতাধীন ডবলমুরিং থানা যুবদল নেতা ইউনুছ হাওলাদারকে নগরীর নাজিরপুল থেকে অন্যায়ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ এক যৌথ বিবৃতিতে বলেন, ‘বিএনপিকে নেতৃত্ব শূন্য করে জনগণের অধিকার প্রতিষ্ঠার চলমান আন্দোলন দমন করতেই সরকার সারাদেশে বেআইনিভাবে জুলুম-নির্যাতন ও গণগ্রেফতার অব্যাহত রেখেছে’।
‘সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের গণদাবি উপেক্ষা করে সরকার হামলা-মামলা ও গ্রেফতার-নির্যাতনের পথ বেঁছে নিয়েছে’।
‘বিনা গ্রেপ্তারি পরোয়ানায় নেতাকর্মীদের গ্রেপ্তারের উদ্যেশ্যে বাসাবাড়িতে যখন-তখন হানা দিয়ে পরিবারের সদস্যদের নানাভাবে হয়রানি করছে’।

নেতৃদ্বয় অবিলম্বে গণগ্রেপ্তার, গায়েবি মামলা, জুলুম-নির্যাতন বন্ধ করা এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ দলের গ্রেপ্তার হওয়া সকল নেতাকর্মীকে নিঃশর্তভাবে মুক্তি দেওয়ার জোর দাবি জানান।

আরও পড়ুন