মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪

সর্বশেষ

মনিটরগুলো বন্ধ করে ৫ জনের সামনে অন্তরঙ্গ দৃশ্য

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের ‘অ্যানিমেল’ সিনেমা ব্যাপক আলোচনার সৃষ্টি করেছে। গত ১ ডিসেম্বর বিশ্বব্যাপী মুক্তির পর বলিউড বক্স অফিস মাতিয়ে রেখেছে সিনেমাটি। ভারতের ৪ হাজার পর্দায় প্রদর্শিত হচ্ছে মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করা তৃতীয় বলিউড সিনেমা ‘অ্যানিমেল’।

আলোচনার পাশাপাশি সমালোচনাও কম হচ্ছে না সিনেমাটি নিয়ে। এতে রণবীরের সঙ্গে অভিনেত্রী তৃপ্তি দিমরির অন্তরঙ্গ দৃশ্য দর্শকদের হৃদয়ে যেমন ঝড় তুলেছে। যেখানে একপ্রকার পোশাক ছাড়াই অভিনয় করে তোপের মুখে পড়েছেন তৃপ্তি।
প্রথমবার একসঙ্গে জুটি বাঁধলেন ফেরদৌস-পরীমণি

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য শুটিংয়ের সেই মুহূর্তের বিষয়ে কথা বলেছেন তৃপ্তি। যেখানে তিনি জানান, দৃশ্যটির শুটিংয়ের সময় পাঁচজনের বেশি লোক ছিল না ওই সেটে। এমনকি সমস্ত মনিটর বন্ধ রাখা হয়েছিল। সৌভাগ্যবশত তিনি বুলবুল সিনেমায় ধর্ষণের দৃশ্য অভিনয় করেছেন এবং অ্যানিমেলেও অন্তরঙ্গ দৃশ্য কাজ করেছে। তবে উভয় সিনেমায় তারা তাকে বারবার জিজ্ঞেস করেছে, তিনি ঠিক আছি কি না।

‘অ্যানিমেল’ সিনেমায় রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ওই মুহূর্তের শুটিং সেটে ৫ জনের বেশি উপস্থিত ছিল না জানিয়ে তৃপ্তি বলেন, সেই দৃশ্যের সময় পরিচালক, ডিওপি, অভিনেতাসহ পাঁচজনের বেশি লোক ওখানে উপস্থিত ছিল না। বাকিদের অনুমতি দেওয়া হয়নি। সমস্ত মনিটর বন্ধ ছিল। তারা বারবার বলছিল, যদি কোনো সময় আপনি অস্বস্তি বোধ করেন, আমাদের জানান। আমরা আপনার মতো করে করব।

রণবীর প্রসঙ্গে তৃপ্তি বলেন, প্রতি পাঁচ মিনিটে রণবীর কাপুর আমাকে জিজ্ঞেস করছিলেন, তুমি ঠিক আছ? কমফোর্ট ফিল করছ? আমি মনে করি এ বিষয়গুলো সত্যিই গুরুত্বপূর্ণ। তারা এই জিনিসগুলোর প্রতি সংবেদনশীল ছিল। একজন অভিনেত্রী হিসেবে নিজের চরিত্রের ওপর শতভাগ বিশ্বাস করা জরুরি এবং সেই কাজটিই তিনি করেছেন।

প্রসঙ্গত, মুক্তির পর থেকে বিশ্বজুড়ে প্রেক্ষাগৃহে ‘অ্যানিমেল’ দাপিয়ে বেড়াচ্ছে। এটি নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এতে অভিনয় করেছেন রণবীর কাপুর, রাশমিকা মান্দানা, অনিল কাপুর, তৃপ্তি দিমরি, ববি দেওল প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে টি-সিরিজ।

আরও পড়ুন