বুধবার, ২২শে মে, ২০২৪

সর্বশেষ

অসহায় মানুষের সুবিধাজনক সেবা পাবে রিহ্যাবিলিটেশন সেন্টারে

চট্রগ্রামের খুলশী এলাকায় অসহায় রোগীর পাশে থাকবে সিঁড়ি ফিজিওথেরাপি এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টার ( এস পি আর সি).।

১৫ ডিসেম্বর (শুক্রবার) সকালে নগরের খুলশী শাখায় বিভিন্নধরনের ব্যথা প্যারালাইসিস স্ট্রোকজনিত হাত পা অবশ স্পোর্টস ইঞ্জুরি রোগীদের ফিজিওথেরাপি ও রিহ্যাব সেবা চালু হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে উদ্ভোধন করেন পোর্ট ল্যান্ডের এম ডি ও সুলতান আহম্মেদ ফাউন্ডেশন এর চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার।

উদ্বোধক অতিথির বক্তব্যে তিনি বলেন, সকল সাধারন মানুষ ও অসহায় মানুষের সুবিধাজনক সেবা পাবে এই সেন্টারে যে কোন ধরনের থেরাপি দিয়ে মানুষ কে সুস্থ করার উদ্দেশ্যে মুল লক্ষ্য।মানুষ দুরদুরান্তে থেকে চট্টগ্রামে সেবা নিতে আসে তাদের কাছাকাছি সেন্টার থেকে সুবিধা মত সেবাগুলো পাবে সবসময়।

এসময় আরও উপস্থিত ছিলেন, পোর্ট ল্যান্ডের চেয়ারম্যান জাকির হোসেন, নিউরো স্পোর্টস ফিজিও থেরাপি ডাঃ কামরুজ্জামান,মোহাম্মদ জাহান উদ্দিন যুব উন্নয়ন কর্মকর্তা।
যুব উন্নয়ন অধিদপ্তর, চট্টগ্রাম।মোঃ শাজাহান চৌধুরী বিভাগীয় জেনারেল ম্যানেজার রূপালী ব্যাংক লি: চট্টগ্রাম. মোহাম্মদ ইসমাইল হোসেন এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট ওয়ান ব্যাংক লি:আগ্রাবাদ ব্রাঞ্চ শাহিনুর ইসলাম লিটু খাতানগঞ্জ এর বিশিষ্ট ব্যবসায়ী এডভোকেট জাকির হোসেন এবং মোহাম্মদ নুরুল আবসার ভাইস প্রেসিডেন্ট এবংরিজিয়নল বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার চট্টগ্রাম গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লি: ইঞ্জিনিয়ার আবু মজুমদার আব্দুল জলিল পরিচালক সি পি আর সি এস পি আর সি’র পরিচালক ফাতেমা বেগম ও অন্যান্য কর্মকর্তা ও কর্মচারী সহ অনেকে।

আরও পড়ুন