মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪

সর্বশেষ

সেলেনা-ব্লাঙ্কোর চুমুর ছবি ভাইরাল নেটদুনিয়ায়

মার্কিনের জনপ্রিয় পপতারকা ও অভিনেত্রী সেলেনা গোমেজ। দীর্ঘদিন একা থাকার পর অবশেষে সংগীত প্রযোজক বেনি ব্লাঙ্কোরের সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়েছেন এই গায়িকা। সম্প্রতি সম্পর্কের বিষয়টি নিজেই প্রকাশ্যে এনেছেন সেলেনা।

বর্তমানে নতুন প্রেমের সম্পর্কে জড়ানোর কারণে নিয়মিত শিরোনামে রয়েছে এই জুটির প্রেম। আর দুজনের রোমান্সের খবর জানতে বেশ আগ্রহ অনুরাগীদেরও।
শুক্রবার (১৫ ডিসেম্বর) ইনস্টাগ্রামে নিউইয়র্ক ভ্রমণের কয়েকটি ছবি শেয়ার করেছেন সেলেনা। ক্যাপশনে গায়িকা লিখেছেন, ‘নিউ ইয়র্ক, এই সপ্তাহে তোমার সঙ্গে আমার প্রিয় মুহূর্তগুলো।

শেয়ার করা ওই ছবিগুলোর একটিতে চুম্বন করতে দেখা গেছে সেলেনা-ব্লাঙ্কোর। এছাড়া সেলেনা তার বেস্ট ফ্রেন্ড ও গায়িকা টেলর সুইফটের জন্মদিন উদযাপনের একটি ছবিও শেয়ার করেছেন।

এতে দেখা যায়, টেবিলে প্রচুর মোমবাতিসহ জন্মদিনের কেক নিয়ে একে অপরের দিকে তাকিয়ে হাসছিলেন সেলেনা ও টেলর সুইফট। সেই ছবিতে সেলেনার সঙ্গে ছিলেন প্রেমিক ব্লাঙ্কোও।

 

সেলেনা গোমেজ ও বেনি ব্লাঙ্কো

সেলেনা গোমেজ ও বেনি ব্লাঙ্কো

 

তবে সবগুলো ছবির মধ্যে সবচেয়ে চমকপ্রদ ছবি ছিল গোমেজ ও ব্লাঙ্কোর চুমু খাওয়ার ছবিটি। এতে একে অন্যকে জড়িয়ে ধরে ভালোবেসে চুম্বন করতে দেখা গেছে দুজনকে। আর দুজনের এই রোমান্টিক ছবিটি ব্যাপক সাড়া ফেলেছে নেটিজেনদের মাঝে।

ইতোমধ্যে ছবিটিতে মন্তব্য করে সেলেনা-ব্লাঙ্কোকে শুভেচ্ছা জানাচ্ছেন তাদের ভক্তরা। একজন লিখেছেন, সেলেনা, ভালোবাসা তোমার প্রাপ্য। অন্য আরেকজন লেখেন, তোমার জীবনের সুন্দর এই মুহূর্ত উপভোগ করা দেখে ভীষণ ভালো লাগছে।

জানা গেছে, ডিসেম্বরের প্রথম দিকে ‘পপফিকশনস’ নামের একটি ইনস্টাগ্রাম পেজ দুজনকে ঘিরে একটি পোস্ট করলে মূলত এরপরেই প্রেমের বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে। আর ওই পোস্টের নিচে সেলেনা খোদ মন্তব্য করে বসেন, ‘ফ্যাক্টস’! অর্থাৎ যেটা রটেছে, সেটা শুধু গুঞ্জন নয়; সত্য।

শুধু তাই নয়, ভক্তদের মন্তব্যের জবাবে বেনি ব্লাঙ্কো সম্পর্কে সেলেনা বলেন, সে আমার হৃদয়ের সবকিছু। এই পৃথিবীতে অন্য সবার চেয়ে আমার সঙ্গে ও ভালো আচরণ করেছে। আমি যাদের সঙ্গে থেকেছি, সম্পর্কে জড়িয়েছি, সবার চেয়ে ব্লাঙ্কো ভালো।

এরপর থেকেই তুমুল আলোচনায় সেলেনা-ব্লাঙ্কো প্রেম। পাপারাৎজিদের আগ্রহের কেন্দ্রবিন্দু থেকে শুরু করে তাদের ভক্তরাও অবশ্য বেশ আনন্দের সঙ্গেই গ্রহণ করেছেন এই জুটির প্রেমের সম্পর্ককে।

আরও পড়ুন