সোমবার, ২০শে মে, ২০২৪

সর্বশেষ

‘খুব তাড়াতাড়ি ভিক্ষা শুরু করব’ কেন বললেন শবনম ফারিয়া

অভিনয়ে আগের মতো নিয়মিত না হওয়ায় আর্থিকভাবে ক্ষতির সম্মুখীন হচ্ছেন অভিনেত্রী শবনম ফারিয়া। এমনকি তাকে জমানো টাকা খরচ করে চলতে হচ্ছে বলেও জানিয়েছেন তিনি। তবে তার এই বিষয়টি নিয়ে অনেক নিউজ পোর্টাল টুইস্ট করে সংবাদ প্রকাশ করায় ক্ষুব্ধ এই অভিনেত্রী।

সোমবার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিরক্তি প্রকাশ প্রকাশ করে শবনম ফারিয়া লেখেন, ‘কিছু কিছু সংবাদ শিরোনাম দেখলে চোখে পানি চলে আসে!কিন্তু আজকে একটু অন্যরকম ফিল হলো। মনে হইলো, খুব তাড়াতাড়ি ভিক্ষা শুরু করবো! কিছু বলার নাই’!

এর আগে নাটকে নিয়মিত নন কেন- এমন প্রশ্নের উত্তরে ফারিয়া গণমাধ্যমকে বলেছিলেন, ক্যারিয়ারের এক দশক পার করে এখন কি সব কিছুর সঙ্গে মানিয়ে নেওয়া যায়? এখন যে ধরনের নাটক হচ্ছে সেগুলো আমাকে টানে না। নামগুলোও দেখেন কী অদ্ভুত! আমি ভালো কিছুর জন্য অপেক্ষা করতে চাই। এর জন্য যে আমার লস হচ্ছে না তা কিন্তু নয়! জমানো টাকা খরচ করে চলছি। সেটাও বলতে পারেন শেষের পথে। তবু মন সায় না দিলে সেই কাজ করব না।

সিনেমা প্রসঙ্গে অভিনেত্রী বলেন, সিনেমাটা মন-প্রাণ দিয়ে করতে চাই, কিন্তু সেটা হচ্ছে না। মনের মতো পাণ্ডুলিপি পাচ্ছি না। একটা ‘দেবী’ করার পর তো আর যা-তা ছবি করা যায় না! আমার কাছে যেসব সিনেমার প্রস্তাব এসেছে, সেগুলোর একটাও ভালো লাগেনি। বাণিজ্যিক বা অন্য রকম ছবি, এসব পার্থক্য আমি করি না। সব ছবিই ব্যাবসায়িক চিন্তা করে নির্মিত হয়। আমার কাছে সিনেমা দুই প্রকার—ভালো সিনেমা আর খারাপ সিনেমা। আমি ভালো সিনেমাতে অভিনয় করতে চাই।

সম্প্রতি মুক্তি পেয়েছে ওয়েব সিরিজ মোবারকনামা। এতে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন শবনম ফারিয়া। এতে আরও অভিনয় করেছেন মোশাররফ করিম, শাহনাজ সুমি প্রমুখ।

আরও পড়ুন