মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪

সর্বশেষ

সরকার যতই শক্তি প্রয়োগ করুক, শেষ রক্ষা হবে না: শাজাহান

‘একতরফা ডামি নির্বাচন’ বর্জনের আহ্বান জানিয়ে নোয়াখালী জেলা শহর মাইজদীতে সহস্রাধিক নেতাকর্মীর উপস্থিতিতে ব্যবসায়ী ও পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেছেন সদ্য কারামুক্ত বিএনপির ভাইস-চেয়ারম্যান মো. শাহজাহান।

বুধবার দুপুরে লিফলেট বিতরণ শেষে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, ‘বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে এবং প্রহসনের ডামি নির্বাচন বর্জনে মানুষের ভোটাধিকার রক্ষায় যে আন্দোলন সংগ্রাম চলছে, সে আন্দোলনকে সফল করুন। এ সরকার যতই শক্তি প্রয়োগ করুক, যতই অপকৌশল সাজাক তাতে শেষরক্ষা হবে না, পতন অনিবার্য।’

তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘এই ফ্যাসিস্ট সরকারের কথাবার্তায় বিভ্রান্ত না হয়ে শুধু সরকারের পতনের খবর শোনার জন্য কান পেতে অপেক্ষা করুন।’

এর আগে সকালে তিনি সস্ত্রীক কারাবন্দি নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেন এবং তাদের প্রতি সহমর্মিতা জানান। এরপর তিনি কোর্ট হাজতে বন্দি নেতাকর্মীদের দেখতে যান ও তাদের সাহস যোগান।

বিএনপির এই ভাইস-চেয়ারম্যানের সঙ্গে লিফলেট বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যাহ বাহার হিরন, সাধারণ সম্পাদক ভিপি জসিম উদ্দিন, শহর বিএনপির সভাপতি আবু নাসের, সাধারণ সম্পাদক শাহ জাফর উল্যা রাসেল, জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন, সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আবুহাসান মো. নোমানসহ বিভিন্ন স্তরের নেতারা।

আরও পড়ুন