মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪

সর্বশেষ

গুজরা আইডিয়াল স্কুলের বার্ষিক ফলাফল ও চিত্রাংকন প্রতিযোগীতার পুরষ্কার বিতরণ সম্পন্ন

আজ ২৭ ডিসেম্বর চট্টগ্রামের রাউজান উপজেলার স্বনামধন্য গুজরা আইডিয়াল স্কুলের বার্ষিক ফলাফল প্রকাশ ও চিত্রাংকন প্রতিযোগীতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান স্কুল হল রুমে সম্পন্ন হয়।
রাউজান কিন্ডারগার্টেন ফোরাম রাকিফো’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম অঞ্চলের আহবায়ক কমিটির সাবেক যুগ্ম আহবায়ক ও গুজরা আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ জনাব মোহাম্মদ সামশুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন চট্টগ্রাম অঞ্চলের সাধারণ সম্পাদক ও রাউজান কিন্ডারগার্টেন ফোরাম রাকিফো’র প্রতিষ্ঠাতা মহাসচিব জনাব কাজী মোহাম্মদ সরোয়ার খান মনজু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধ্যম আধার মানিক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিসেস তানজিলা আরমান।
প্রধান অতিথি কাজী সরোয়ার খান মনজু বলেন আনন্দময় শিক্ষা ও প্রতিযোগীতার মাধ্যমে মেধা বিকাশে কিন্ডারগার্টেন স্কুলগুলো সমাজকে আলোকিত করছেন। গুজরা আইডিয়াল স্কুল বিভিন্ন জাতীয় দিবস উপলক্ষে চিত্রাংকন প্রতিযোগীতাসহ নানা অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের প্রতিযোগীতা মুখি করতে কাজ করছেন। কোমলমতি শিক্ষার্থীদের আনন্দময় শিক্ষার মাধ্যমে বাস্তবমুখী শিক্ষায় কিন্ডারগার্টেন স্কুলসমুহ প্রাথমিক শিক্ষায় অগ্রণী ভুমিকা রাখছেন।
অভিভাবক ও শিক্ষার্থীদের উৎসবের আমেজে প্লে থেকে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের বিগত শিক্ষাবর্ষের বার্ষিক ফলাফল প্রকাশ ও বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিমা বড়ুয়া, শিপা বড়ুয়া, অনুপম বড়ুয়া, সাজিয়া নাছরিন কলি, আশালতা বড়ুয়া, হিরা বড়ুয়া, জিসান আকতার প্রমুখ।

আরও পড়ুন