মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪

সর্বশেষ

নান্দাইলে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৪ জন নিহত

ময়মনসিংহের নান্দাইলে বিদ্যুপৃষ্ঠে মা-ছেলে ও ২ নাতিসহ একই পরিবারের ৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে শোকাবহ পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার ৪ নং ঘোষগাঁও ইউনিয়নের ৫ নং ঘোষপালা পূর্বপাড়া এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- মৃত আব্দুছ ছাত্তারের স্ত্রী আনোয়ারা বেগম (৫৫), ছেলে জামাল উদ্দিন (৩৬), জামাল উদ্দিনের শিশু কন্যা ফাহমিদা ইসলাম ফাইজা (৬) এবং ফারিয়া ইসলাম আনিকা (৪)।

স্থানীয় ইউপি সদস্য মো: মাহাবুব আলম জানান, অটো চার্জে বসিয়ে ছিল নিহত জামাল উদ্দিন। এ সময় তার এক শিশু কন্য আনিকা খেলার জন্য অটোতে উঠতে গেলে বিদ্যুপৃষ্ঠ হয়ে পড়ে। বিষয়টি বুঝতে পেরে শিশু কন্যাকে বাঁচাতে জামাল উদ্দিন এগিয়ে গেলে সেও বিদ্যুপৃষ্ঠ হয়ে যায়। এভাবেই একজনের পর এক বিদ্যুপৃষ্ঠ হয়ে নিহত হয় বলে জানা গেছে।

এ সময় বিষয়টি অনেক মর্মান্তিক উল্লেখ করে শোক প্রকাশ করেন এবং সরকারের পক্ষ থেকেও এই পরিবারটির পাশে দাঁড়ানোর জন্যও তিনি প্রশাসনের কর্তাদের প্রতি অনুরোধ জানান।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, বিদ্যুপৃষ্ঠে এক পরিবারের ৪ জন নিহত হয়েছে। আমরা ঘটনাস্থলে কাজ করছি। বিস্তারিত পরে জানানো হবে।

আরও পড়ুন