সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

ছাত্রের সঙ্গে ‘অন্তরঙ্গ ফটোশুট’ শিক্ষিকার

ছাত্রের সঙ্গে শিক্ষিকার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি, এরপর সামাজিক যোগামাধ্যমে ভাইরাল এবং তা ঘিরে ব্যাপক সমালোচনা। শেষমেশ ওই শিক্ষিকাকে বরখাস্ত করা হয়েছে। খবর এনডিটিভির।
প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের কর্ণাটকের ১০ শ্রেণির ছাত্রের সঙ্গে শিক্ষিকার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল হয়। ওইসব ছবি চিক্কাবাল্লাপুরে শিক্ষাসফরের সময় তোলা হয়েছে এবং ওই শিক্ষিকার মুরুগ্রামাল্লা গ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পুষ্পলতা আর।
ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, শিক্ষিকা ছাত্রকে জড়িয়ে ধরেছেন এবং চুমু দিচ্ছেন। এছাড়া এক ছবি দেখা যাচ্ছে, ওই শিক্ষিকাকে কোলে তুলেছে ছাত্র। এমন ছবি ভাইরাল হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ওই শিক্ষিকার ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।
এ ঘটনায় ইতিমধ্যে ওই ছাত্রের পরিবার ব্লক শিক্ষা অফিসারের (বিইও) কাছে অভিযোগ দায়ের করেছে এবং এর তদন্তের দাবি জানিয়েছে। তবে একজন ব্যবহারকারী লিখেছেন, ওই ছাত্রের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নিতে হবে। সেও নির্দোষ নয়। আরেকজন মজা করে লিখেছেন, ওই শিক্ষিকা আসলে ছাত্রকে কীভাবে প্রমের ছবি তোলায় পোজ দিতে হয় তা শেখাচ্ছেন।
এনডিটিভি বলছে, অভিযোগ পাওয়ার পর বিইও কর্মকর্তা ভি উমাদেবি ওই স্কুল পরিদর্শন করেছেন এবং ঘটনার তদন্ত করেছেন। এরপরেই অভিযুক্ত শিক্ষিকাকে বরখাস্ত করা হয়েছে।  তবে জেরায় পুস্পলতা বলেছেন, এসব ছবি হচ্ছে তাদের মধ্যে মা-ছেলের সম্পর্কের বহিঃপ্রকাশ। এর আগে ওই ছাত্র ও শিক্ষিকা উভয় দাবি করেন, এসব ছবি প্রাইভেট ছিল এবং তা ফাঁস হয়ে গেছে।

 

আরও পড়ুন