বুধবার, ২২শে মে, ২০২৪

সর্বশেষ

আমি মানবতার সেবক, ৩০ বছর ধরে মানবসেবায় নিবেদিত আছি

চট্টগ্রাম ১০ নির্বাচনী এলাকার ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আলহাজ¦ মোহাম্মদ মনজুর আলম ০১ জানুয়ারী ২০২৪ খ্রি., সোমবার বিকাল থেকে তাঁর নির্বাচনী এলাকার ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে গণসংযোগ ও উঠান বৈঠক করেন। স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম আব্দুরপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠের পথসভা থেকে গণসংযোগ শুরু করে আব্দুরপাড়া ঘুরে ফইল্যাতলী বাজার এলাকা হয়ে সাবেক মন্ত্রী ডা. মো. আফসারুল আমীনের বাড়ির পাড়ায় গণসংযোগকালে সাবেক মন্ত্রীর কবর জেয়ারত করেন। গণসংযোগ সমাপ্তিতে তিনি সাগরিকা রোড, ফৌজদার পাড়া পাঠানদের মাঠে উঠান বৈঠকে যোগদান করেন। পথসভা ও উঠান বৈঠকে সাবেক মেয়র ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলহাজ¦ মোহাম্মদ মনজুর আলম বলেন, আমি মানবতার সেবক। ৩০ বছর ধরে মানবসেবায় নিবেদিত আছি। আমি নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকা একটি আদর্শ এলাকা হিসেবে পরিগণিত হবে। এই এলাকায় হানাহানি সংঘাতের কোন স্থান হবে না। কোনো ভেদাভেদ ছাড়া সুষম উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করা হবে। এযাবত কালে আমি ১০৩টি প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করে স্থায়ীভাবে সেবা দিয়ে যাচ্ছি। মানবসেবার অংশ হিসেবে আমি সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

আমি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সহযোগি হতে চাই, বেকারদের কর্মসংস্থান চাই। আমাকে ফুলকপি প্রতীকে ভোট দিন। নির্বাচিত হলে চট্টগ্রাম-১০ এলাকার রাস্তাঘাট, নালা-নর্দমা সংস্কারে অগ্রাধিকার দেবো। পরিস্কার পরিচ্ছন্ন সবুজ এলাকায় পরিণত করবো। সর্বসাধারনের চলাচলের সুবিধার্থে সড়কবাতির ব্যবস্থা করা হবে। এলাকাবাসীর সুখ-শান্তি ও নিরাপদ জীবন ব্যবস্থায় আমি সচেষ্ট থাকবো। পথসভায় সভাপতিত্ব করেন মোহাম্মদ ফয়সাল। পথসভাসমূহে মতবিনিময় করেন বাবুল মেম্বার, নাসির উদ্দিন, ইসরাইল, নুর আহমদ, আব্দুল মালেক, মোহাম্মদ হোসেন, আব্দুল খালেক, জানে আলম, আব্দুল হাকিম, মোহাম্মদ হাছান, হাফেজ হোসেন, জসিম উদ্দিন, করিম উল্লাহ জাকির হোসেন খান, মোহাম্মদ সাইদুল, রাজন ধর, আব্দুল হালিম, রমজান আলী, সাত্তার, মোহাম্মদ ফিরোজ সহ অন্যরা।
খিস্টীয় নববর্ষ উপলক্ষে সকালে সাবেক মেয়র আলহাজ¦ মোহাম্মদ মনজুর আলম তার নিজবাড়ি ও মোস্তফা-হাকিম কর্পোরেট অফিসে খতমে কোরানে পাক, দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেন। তিনি মোনাজাতে শরীক হয়ে দেশ- জাতির কল্যাণ ও সমৃদ্ধি কামনা করেন।

আরও পড়ুন