মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪

সর্বশেষ

‘শেষ সম্বল’ ফেরত পেলে চোরকে পুরস্কার দেবেন ওয়ার্নার

আগামীকাল বুধবার শুরু হতে যাওয়া সিডনি টেস্টের মধ্য দিয়ে টেস্ট ক্যারিয়ারের ইতি টানবেন অস্ট্রেরিয়ান তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার।

১২ বছরের ক্রিকেট ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নামার আগে নিজের অভিষেক টেস্টের ব্যাগি গ্রিন ক্যাপ হারিয়ে কান্নায় ভেঙে পড়েন ওয়ার্নার।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সেই টুপি ফেরত পাওয়ার আর্জি জানিয়ে ওয়ার্নার লিখেন- কয়েক দিন আগে আমাদের ব্যাগ অস্ট্রেলিয়ার কোয়ান্টাসে বিমানে তোলা হয়েছিল। আমরা সিসিটিভি ফুটেজ তন্ন তন্ন করে খুঁজেছি। কিছু ব্লাউন্ড স্পট পেয়েছি। ওয়েস্ট হোটেলেও আমরা কথাবার্তা চালিয়েছি। যাদের আমরা ব্যাপক বিশ্বাস করি তারাও ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেছে। কেউ আমাদের রুমে আসেনি। তবে দুর্ভাগ্যের বিষয় আমার লাগেজ থেকে ব্যাগ নিয়ে গেছে। যেখানে আমার ব্যাগপ্যাক তো বটেই! আমার মেয়েদের উপহারও রয়েছে।’

২০১১ সালের ডিসেম্বর থেকে ১১১টি টেস্ট ম্যাচ খেলে ২৬টি সেঞ্চুরি আর ৩৬টি ফিফটির সাহায্যে ৮ হাজার ৬৯৫ রান করেন ডেভিড ওয়ার্নার।

৩৭ বছর বয়সি এই তারকা ওপেনার বলেন, ‘আমার হারিয়ে যাওয়া সেই ব্যাগপ্যাকের মধ্যে আমার ব্যাগি গ্রিন টুপি রয়েছে। এটা আমার কাছে দারুণ আবেগের বিষয়। যেটা শেষবারের মতো মাঠে নিয়ে হেঁটে যেতে চাই। যদি কারো ব্যাগপ্যাক প্রয়োজন হয় আমার কাছে আরও একটা অতিরিক্ত রয়েছে। কোনো আইনি সমস্যায় পড়তে হবে না। ক্রিকেট অস্ট্রেলিয়া কিংবা আমার সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ করুন। যদি আমি ব্যাগি গ্রিন টুপি ফেরত পাই, তাহলে আমি সেই ব্যাগপ্যাক তাকে উপহার দেব, ধন্যবাদ।’

আরও পড়ুন