শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

ফটিকছড়িতে উপজেলা ও পৌরসভা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের লিফলেট বিতরণ

ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের জনমত তৈরির লক্ষ্যে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক সরওয়ার আলমগীর এর নেতৃত্বে আজ ০৩ জানুয়ারি বুধবার চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের ফটিকছড়ি পৌর সদরের উপজেলা ও পৌরসভা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের লিফলেট বিতরণ ও গণসংযোগ এবং বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত।

প্রধান অতিথির বক্তৃতায় সরওয়ার আলমগীর বলেন,আওয়ামী লীগ একটি অবৈধ একতরফা নির্বাচন করতে চাচ্ছে। তারা গণতন্ত্রকে আগেই হত্যা করেছে, এখন ডামি নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রকে দাফন করতে চায়। তারা একটা আমরা আর মামুরা নির্বাচন করতে ছাচ্ছে। এ নির্বাচনের বিরুদ্ধে গোটা দেশ, গোটা জাতি।মানুষের মানবাধিকার আজ ধ্বংসের পথে।ভাগ বাটোয়ারার এই নির্বাচন দেশের জনগণ প্রত্যাখ্যান করবে।

উপস্থিত থেকে সভাপতিত্ব করেন ফটিকছড়ি উপজেলা বিএনপি সদস্য নাজিম উদ্দিন শাহীন, পরিচালনা করেন ফটিকছড়ি পৌরসভা বিএনপির সদস্য সচিব আবুল কালাম, জসিম উদ্দিন, উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক নুরুল হুদা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক এস এম আবু মুনসুর, জেলা যুবদল নেতা জালাল চৌধুরী, মোশরাফুল আনোয়ার মশু, রশিদ চৌধুরী, সাহাবুদ্দিন, আমান, একরামুল হক একরাম, মোজাহারুল ইকবাল লাভলু, নুরুল আলম, বাবলা, হাছান, ইব্রাহিম, নজরুল, আবছার, সাহাবুদ্দিন, ইয়াকুব, স্বেচ্ছাসেবক দলের নেতা বেলাল, সুজন, শ্রমিক দল নেতা দৌলত মিয়া, ওসমান, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মহিন উদ্দিন, নাজিম, ইয়াকুব, অপু সহ নেতৃবৃন্দ।

আরও পড়ুন