মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪

সর্বশেষ

উন্নয়নের সুফল বোয়াখালীর ঘরে ঘরে পৌঁছে দিতে চাই

শহরের কাছে নয়নাভিরাম সৌন্দর্যের লীলাভূমি বোয়ালখালী অন্ধকারে থাকতে পারেনা। জনগণের ভোট দায়িত্ব পেলে বোয়ালখালীকে বদলে দিতে চাই। বোয়ালখালীকে মাস্টারপ্ল্যানের আওতাভূক্ত করে উপশহরে পরিনত করব আমি। মাস্টার প্ল্যান কি, প্রকল্প কি, প্রকল্প কিভাবে প্রনয়ন করতে হয়, কিভাবে অনুমোদন নিতে হয়, বাস্তবায়ন করতে হয় আমি জানি।
আজ মঙ্গলবার বোয়ালখালী উপজেলার আমুচিয়া ইউনিয়নে ধোরলা মুক্তি সংঘের মাঠে কেটলি প্রতীকের সমর্থনে আয়োজিত নির্বাচনী সভায় চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম উপরোক্ত কথাগুলো বলেন। আজ মঙ্গলবার তিনি দুপুরে কধুরখীলের আকুবদন্ডি জগদানন্দ মিশনে মহোৎসবে সনাতন ধর্মাবলম্বীদের সাথে কুশল বিনিময় ও কেটলী মার্কায় ভোট প্রার্থনা করে নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু করেন। এরপর বিভিন্ন স্থানে গণসংযোগ শেষ করে আমুচিয়া ইউনিয়নের ধোরলায় নির্বাচনী সভায় যোগ দেন।

হাজার হাজার নারী পুরুষের এ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি আরো বলেন, সাম্প্রদায়িক চেতনা নিয়ে গণমানুষের কল্যান করা সম্ভব নয়। ছোটবেলা থেকে আমরা হিন্দু- মুসলমান একই মাঠে খেলে, একই পুকুরে ও নদীতে সাঁতার কেটে বড় হয়েছি। ঈদ ও পূজায় একইসাথে আনন্দ করেছি। যৌবনে বঙ্গবন্ধুর অসাম্প্রদায়িক রাজনীতির প্রতি আকৃষ্ট হয়েছি। গণমানুষের বৃহত্তর কল্যানের কথা ভেবে ভাগ্য পরিবর্তনের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। আমি আপনাদের দায়িত্ব নিতে কেটলী মার্কায় ভোট চাইতে এসেছি। আগামী ৭ জানুয়ারী জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলে আমাকে ভোট দিয়ে আমাকে দায়িত্ব দিয়ে দেখুন।

উন্নয়নের সুফল আমি বোয়াখালীর ঘরে ঘরে পৌঁছে দিতে আমার সমস্ত মেধা, শ্রম ও নিষ্ঠাকে কাজে লাগাব। আগামী ৫বছর পর হয়তো আমি আর ভোট চাইতে আসতে পারবনা, বয়সের কারণে সে উদ্যম হয়তো আর থাকবেনা।
আমুচিয়া ইউনিয়নের চেয়ারম্যান কাজল দে’র সভাপতিত্বে ও সঞ্জয় দে’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় দক্ষিণ জেলা আওয়ামীলীলীগের উপদেষ্টা আহমদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুল আমিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি রেজাউল করিম বাবুল, বিশিষ্ট ব্যাংকার ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মোহাম্মদ জাহেদ, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ সৈয়দ নুরুল ইসলাম, সাবেক সহ-সভাপতি নুরুল আবছার, দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বোরহান উদ্দিন, বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগ নেতা মামুনুর রশিদ মামুন, উপজেলা আওয়ামী লীগ নেতা আবদুল মান্নান রানা, আওয়ামীলীগ নেতা সঞ্চয় ভঞ্জ জিতুসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বক্তব্য রাখেন।

আরও পড়ুন