বুধবার, ২২শে মে, ২০২৪

সর্বশেষ

বিয়ের পর এবার মালাইকার সঙ্গে যা ঘটালেন আরবাজ

গত ২৪ ডিসেম্বর ৫৬ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করেছেন সালমান খানের ভাই আরবাজ খান। মালাইকার সঙ্গে বিচ্ছেদ, জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক— এরই মাঝে আরবাজ সুরায় মুগ্ধ হন।

বিয়ের পর নতুন বউকে নিয়ে এখন মধুচন্দ্রিমায় মগ্ন আরবাজ। এদিকে আরবাজের সঙ্গে দীর্ঘ ১৯ বছরের দাম্পত্য জীবন ছেড়ে অনেকটাই নিঃসঙ্গ মালাইকা অরোরা। ২০১৬ সালে ভেঙে যায় তাদের বিয়ে। একদিকে বড়দিনের আগের রাতে সাবেক স্বামীর বিয়ে। অপরদিকে পাশে নেই প্রেমিক অর্জুন কাপুর।

তবে বিচ্ছেদের পরও তাদের মাঝ ‘বন্ধুত্বপূর্ণ’ সম্পর্ক কি অটুট ছিল। কিন্তু এর মধ্যেই নতুন খবর। ইনস্টাগ্রামে মালাইকাকে আর আনফলো করেছেন আরবাজ়।

আরবাজ ও মালাইকা বিবাহবিচ্ছেদের পরও ছেলে আরহানকে তারা একসঙ্গে বড় করে তুলেছেন। ছেলের কথা ভেবেই তারা একে অপরের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন। কিন্তু আরবাজ়ের বিয়ের পর অনেকেই মনে করছেন, দুজনের সমীকরণে বদল ঘটেছে।

আরও পড়ুন: সুশান্তের নিথর দেহ দেখে যে অনুভূতি হয়েছিল অঙ্কিতার

কারণ ইতোমধ্যে মালাইকাকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করেছেন আরবাজ। তা দেখে নেটিজেনদের একাংশের মত— নতুন জীবন শুরু করছেন বলেই আরবাজ আর অতীতকে ফিরে দেখতে চান না। তবে মালাইকা কিন্তু এখনো ইনস্টাগ্রামে আরবাজকে অনুসরণ করছেন।

আরও পড়ুন