শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

দেশ বাঁচাতে নৌকায় ভোট দিন : পেশাজীবী সমন্বয় পরিষদ

দেশি-বিদেশী অপশক্তির ছোবল থেকে দেশকে বাঁচাতে পেশাজীবী-সাংস্কৃতিক কর্মীসহ সর্বস্তরের জনতাকে নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

তিনি নৌকার পক্ষে পেশাজীবী সমন্বয় পরিষদ ও সম্মিলিত সাংস্কৃতিক স্কোয়াড এর টানা প্রচার অভিযান শেষে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে এই অনুরোধ জানান।

তিনি বলেন, বাংলাদেশকে উন্নত ও মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন নৌকার কান্ডারি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা । নাগরিক স্বার্থেই তাঁর হাতকে শক্তিশালী করার জন্য সর্বস্তরের পেশাজীবী ও সাংস্কৃতিক কর্মী সহ নাগরিক সমাজের দায়িত্ব রয়েছে।‌ দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার কোন বিকল্প নেই।

পেশাজীবী সমন্বয় পরিষদ সভাপতি প্রফেসর ডা. একিউএম সিরাজুল ইসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পেশাজীবী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক স্কোয়াড এর সদস্য সচিব ও জেলা শিল্পকলা একাডেমীর প্রথম নির্বাচিত সাধারণ সম্পাদক সাইফুল আলম বাবু, পেশাজীবী সমন্বয় পরিষদের অর্থ সম্পাদক এডভোকেট মেজবাহ উদ্দিন চৌধুরী, বাংলাদেশ শিক্ষক সমিতি চট্টগ্রাম অঞ্চলের সাধারণ সম্পাদক ও আবৃত্তি শিল্পী অঞ্চল চৌধুরী, শিল্পী দীপেন চৌধুরী, আবৃত্তিকার মিলি চৌধুরী, প্রতিভাস এর কংকন দাশ, গ্রুপ থিয়েটার ফোরাম এর সাধারন সম্পাদক মো: শাহ আলম, নৃত্য শিল্পী সংসদ এর স্বপন বড়ুয়া, ফরহাদ হোসেন, শ্যামলী বড়ুয়া, লুপর্না মুৎসুদ্দি, শিলা চৌধুরী, উত্তম পাল, খেলাঘরের প্রিন্স রুবেল, নাট্যকর্মী আশিক আরিফিন, তরুণ সংগঠক ইমরান সোহেল প্রমুখ।

পেশাজীবী সাংস্কৃতিক- স্কোয়াডের প্রচার কার্যক্রম মঙ্গলবার ট্রাকযোগে শুরু হয়। নগরীর বিভিন্ন ওয়ার্ড প্রদক্ষিণ করে পথসভাও করেন পেশাজীবী ও সাংস্কৃতিক স্কোয়ার্ড নেতৃবৃন্দ।

মহানগর আওয়ামীলীগ সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন চৌধুরীর বাসভবন লাগোয়া নির্বাচনী ক্যাম্পে গিয়ে এই প্রচার কার্যক্রম শেষ হয় ।

প্রচার অভিযান থেকে মানুষের অধিকার ও মর্যাদা রক্ষার লক্ষ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ ও উন্নয়ন ও অর্জনের ধারাবাহিকতা রক্ষায় দ্বাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানানো হয়।‌

 

আরও পড়ুন