শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

গ্রামীণফোন বয়কট করছে তরুণরা!

ফোন অপারেটর গ্রামীণফোন রিচার্জের সর্বনিম্ন সীমা বাড়িয়েছে। এখন থেকে অপারেটরটির গ্রাহকদের সর্বনিম্ন ৩০ টাকা রিচার্জ করতে হবে। এর আগে সর্বনিম্ন ২০ টাকা রিচার্জ করা যেত। গ্রামীণফোন গ্রাহকদের খুদে বার্তা (এসএমএস) দিয়ে বিষয়টি জানিয়ে দিচ্ছে।

এদিকে সামাজিক মাধ্যমে বিষয়টি নিয়ে ব্যাপক প্রতিক্রিয়া তৈরি হয়েছে। গ্রামীণফোনকে বয়কট করে ফেসবুকে একটি ইভেন্ট খোলা হয়েছে। ইতোমধ্যে ২৭ হাজার সামাজিক ব্যবহারকারী ওই ইভেন্টের সঙ্গে একাত্মতা জানিয়েছেন। তিনি বলেন, গ্রামীণফোন এর অবস্থা হইছে “বসতে দিলে শুইতে চায়” এর মতো। একের পর এক অন্যায় করতেই আছে গ্রাহকদের সাথে, MNP করে বের হয়ে যাবো।

সম্প্রতি, গ্রাহকের কাছে পাঠানো এসএমএসে গ্রামীণফোন বলছে, ‘আগামী ১০ জানুয়ারি থেকে সর্বনিম্ন রিচার্জ এমাউন্ট ৩০ টাকা করা হবে। তবে ৩০ টাকার নিচের রিচার্জ অফার এবং স্ক্র্যাচকার্ড আগের মত ব্যবহার করা যাবে।’

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) হিসাবে, দেশের মোট সিম ব্যবহারকারীর সংখ্যা ১৯০.৩৬ মিলিয়ন। এর মধ্যে গ্রামীণ ফোনের গ্রাহক ৮২.১৪ মিলিয়ন। এটি গত বছরের নভেম্বর মাসের হিসাব। সর্বশেষ ১৮ ডিসেম্বর ২০২৩ ওয়েবসাইট হাল-নাগাদ করা হয়েছে বলে জানিয়েছে বিটিআরসি।

আরও পড়ুন