মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪

সর্বশেষ

চট্টগ্রামের প্রয়াত নেতাদের বীরোচিত অবদান অক্ষয় হয়ে থাকবে-আবদুচ ছালাম এমপি

সদ্যসমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ চান্দগাঁও-পাঁচলাইশ-বোয়ালখালী আসনের নবনির্বাচিত জাতীয় সংসদ সদস্য আবদুচ ছালাম আজ শনিবার জহুর আহমেদ চৌধুরী, এম. এ আজিজ, এ বি এম. মহিউদ্দিন চৌধুরী, এম এ মান্নান, এনামুল হক দানু, আফছারুল আমীন এর কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন এবং দোয়া মোনাজাত করেন।
এসময় সমবেতদের উদ্দেশে চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য আবদুচ ছালাম বলেন, মুক্তিযুদ্ধ ও চট্টগ্রামের উন্নয়নে প্রয়াত নেতাদের বীরোচিত অবদান অক্ষয় হয়ে থাকবে। মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা এবং দেশের গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে চট্টগ্রামের নেতাদের অবদান অসামান্য। জাতির জনক বঙ্গবন্ধুর ছায়া হয়ে তারা চট্টগ্রামের মানুষকে মুক্তিযুদ্ধ, স্বাধীনতার পক্ষে ঐক্যবদ্ধ করেছিলেন এবং জীবনবাজি রেখে যুদ্ধ করেছিলেন। স্বাধীনতাত্তোর প্রয়াত নেতারা চট্টগ্রামের উন্নয়নে যে কাজ শুরু করেছিলেন এবং এগিয়ে নিয়েছিলেন আমি এর ধারাবাহিকতা বজায় রেখে আমার এলাকার উন্নয়কে আরো গতিশীল করতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগ সভাপতি মাহাতাব উদ্দিন চৌধুরী, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড ইব্রাহীম হোসেন চৌধুরী বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম, মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা শফর আলী, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক এড. ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক বাবু চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন ইকবাল, চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের সভাপতি বখতিয়ার উদ্দিন খাঁন, মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা।
৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সামশুল আলম, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর এম. আশরাফুল আলম, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগে আহবায়ক নুর মোহাম্মদ নুরু, যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিন নিজু, ৩নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম, ৫নং ওয়ার্ড কাউন্সিলর কাজী নুরুল আমিন মামুন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. মোবারক আলী, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান, মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমেদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচার্য্য প্রমুখ

 

আরও পড়ুন