সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

বারবার যৌন হেনস্তার শিকার টাকিয়া

আয়েশা টাকিয়ার নামের পিছনে ‘হেনস্তা’ বা ‘যৌন হয়রানি’ শব্দটি যেন একটা ধারাবাহিক নিয়মই হয়ে দাঁড়িয়েছে। তাও আজকাল থেকে নয়। সেই শৈশব থেকেই এটা চলে আসছে এমনটিই জানালেন আয়েশা। একবার গোয়া সফর শেষে ফেরার পথে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী আয়েশা টাকিয়া। সপরিবারে গোয়া থেকে মুম্বাই যাওয়ার পথে বিমানবন্দরে কর্মরত এক পুলিশ অফিসারের বিরুদ্ধে জোর করে লাইনচ্যুত করার অভিযোগ এনেছিলেন তখন এই অভিনেত্রীর স্বামী ফারহান আজমি।

এবার এল বিগ বসকে নিয়ে তার এই হয়রানির কাহিনী। আর বিগ বসের ঘর মানেই তর্ক-বিতর্ক-হাঁড়ির খবর ফাঁস হয়ে যাওয়া। কেচ্ছা-কেলেঙ্কারির সবটাই হয় এখানে। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখাকাণ্ডে সঙ্গে স্বামী ভিকি জৈনের সঙ্গে সম্পর্ক নিয়ে শাশুড়ির মন্তব্য হয়ে উঠেছে এখন বিনোদনের চর্চিত খবর। এর মাঝেই বোমা ফাটালেন বিগ বসের ঘরের আরও এক প্রতিযোগী আয়েশা খান। মুন্নাওয়ার ফারুকির বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি। বিগ বসের ঘরে ভিকি, অঙ্কিতা, অভিষেকের সঙ্গে বেশ ভালোই বন্ধুত্ব মুন্নাওয়ারের। সেই সময়ই গোপন কথা ফাঁস করলেন আয়েশা। বললেন মাত্র ৯ বছর বয়সে মুন্নাওয়ার ফারুকি দ্বারা কীভাবে চরম হেনস্তার শিকার হয়েছিলেন। সেই ভয়ঙ্কর অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন।

আয়েশা বলেন, আমি জানি আমাকে কী শুনতে হয়েছিল। আমার সঙ্গে সম্পর্কে থেকেও একাধিক প্রেমিকা ছিল ওর জীবনে। আমার মনে হয় যেটা আমি বলতে চাইছি সেটা সকলে বুঝতে পারছেন। এই ঘটনা আমাকে একেবারে শেষ করে দিয়েছিল। মাত্র ৯ বছর বয়সে চরম হেনস্তার শিকার হয়েছিলাম। যার জন্য আমি ওঠে দাঁড়াতে পারতাম না। সেই সময় আমি কাউকে কিছু বলতে পারিনি। শুধু মনে হতো আমাকে ব্যবহার করে ছুড়ে ফেলে দিয়েছে। এরপরও যখন আমি মুখ খুলি তখনো আমাকেই দোষারোপ করে বলে যে, লাইমলাইটে থাকার জন্য এটা করছি। আমার এই অবস্থা দেখে মা-বাবার ঘুম উড়ে গিয়েছিল। মুন্নাওয়ার এক সঙ্গে অনেকের সঙ্গে ডেট করেছেন। কাউকে আবার বিয়েও করেছেন। আয়েশা মুন্নাওয়ার কুকীর্তি সম্পর্কে আরও বলেন, প্রত্যেককে মিথ্যা বলতেন। মিউজিক ভিডিওতে কাজের জন্য ডাকতেন। তাদেরকেই বিয়ের প্রস্তাব দিতেন। বিগ বসের ঘরে মুন্নাওয়ারের কেচ্ছা ফাঁস হতেই কান্নায় ভেঙে পড়েন। আয়েশার কাছে ক্ষমা চান তিনি।

আয়েশা টাকিয়া বলিউডে এক সময়কার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। সালমান খানের ওয়ান্টেড ছবিসহ শাহিদ কাপুরের সঙ্গেও দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে।

আরও পড়ুন