সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

বয়সের ব্যবধানকে বুড়ো আঙুল দেখিয়ে যেভাবে একে অন্যের প্রেমে পড়েন

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি দীপঙ্কর দে ও দোলন রয়। দীর্ঘদিনের প্রেমের সম্পর্কের পর আজ তারা সুখী বিবাহিত দম্পতি। যদিও তাদের প্রেম, বিয়ে নিয়ে কম আলোচনা হয়নি।

কারণ দীপঙ্করের সঙ্গে দোলনের বয়সের পার্থক্য প্রায় ২৪ বছর। বয়সের ব্যবধানকে বুড়ো আঙুল দেখিয়েই একসঙ্গে পথ চলেছেন এই জুটি। সম্প্রতি দিদি নম্বর ওয়ানের সেটে হাজির হয়ে দীপঙ্করের সঙ্গে প্রেম নিয়ে মুখ খোলেন দোলন রয়। জানান, নব্বইয়ের দশকে কীভাবে একে অন্যের প্রেমে পড়েছিলেন।

নিজেদের প্রেম কাহিনী নিয়ে দোলন বলেন, ‘১৯৯৭ সালে আমাদের প্রেমের শুরু। দেশের বাইরে বিদেশে নাটক করতে গিয়ে প্রথমে বন্ধুত্ব। সেখান থেকে ধীরে ধীরে একে অন্যের প্রেমে পড়ে যাই।’

দীর্ঘদিনের প্রেমের পর ২০০৪ সাল থেকে লিভ ইন সম্পর্কে থাকতে শুরু করেন এই জুটি। মানুষের কটু কথা কানে না নিয়ে একছাদের নিচে বাস করতে শুরু করেন দু’জনে। এরপর ২০২০ সালে বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি।

প্রায় ২৭ বছর একসঙ্গে কাটিয়ে দিয়েছেন টলিউডের এই তারকা অভিনেতা-অভিনেত্রী। বয়স নিয়ে যতোই সমালোচনা হয়েছে, প্রতিবারই নাকি বিষয়গুলো ঠান্ডা মাথায় সামলে নিয়েছেন দীপঙ্কর।

স্বামী সম্পর্কে দোলন জানান, সে খুবই ঠাণ্ডা মেজাজের একজন মানুষ। ভীষণ খাদ্যরসিক। স্পাইসি খাবার খেতে ভালোবাসেন। তবে তার স্বাস্থ্যর দিকে খেয়াল রেখেই রান্না করতে হয় আমাকে।

আরও পড়ুন