সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪

সর্বশেষ

বিয়ে করলেন সোয়েব মালিক, স্ত্রীর অজানা পাঁচ তথ্য

একসময় পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার প্রেমকাহিনি বেশ সাড়া জাগানো ছিল। তবে সে অধ্যায়ের সমাপ্তি ঘটেছে। নতুন জীবনে পা রেখেছেন শোয়েব মালিক। বিয়ে করছেন জনপ্রিয় এক অভিনেত্রীকে।

তৃতীয় বিয়ে করা পাকিস্তানি ওই অভিনেত্রীর নাম সানা জাভেদ। শোয়েব নিজেই তার ফেসবুক অ্যাকাউন্টে গিয়ে বিয়ের ছবি শেয়ার করেছেন। তবে ওই নারীর বিষয়ে নতুন পাঁচ তথ্য সামনে এনেছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

সানা জাভেদ সৌদি আরবের জেদ্দায় ২৫ মার্চ ১৯৯৩ সালে জন্মগ্রহণ করেন। ২০১২ সালে শের-ই-জাত নাটকে অভিনয়ের মাধ্যমে তার আত্মপ্রকাশ ঘটে।

সানা জাভেদ রোমান্টিক নাটক খানিতে অভিনয়ের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান। এরপর তিনি রুসওয়াই ও ডাঙ্কের মতো আলোচিত ড্রামায় অভিনয় করেন।

তিনি খানিতে অভিনয়ের জন্য লাক্স স্টাইল অ্যাওয়ার্ডে মনোনয়ন পেয়েছিলেন।

তিনি বেহাদ, শরীক-ই-হায়াত, দিনো কি দুলহানিয়া এবং আই লাভ ইউ জাদা-এর মতো জনপ্রিয় টেলিফিল্মেও কাজ করেছেন।

সানা জাভেদ এর আগে ২০২০ সালে পাকিস্তানি অভিনেতা ও সংগীত শিল্পী উমর জেসওয়ালকে বিয়ে করেন। তবে ২০২৩ সালে তাদের ডিভোর্স হয়ে যায়। বিচ্ছেদের পর সানা ও উমর দুজনেই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে তাদের ছবি সরিয়ে নেন।

শোয়েব মালিককে বিয়ের পর ইনস্টাগ্রামে নিজের নামও বদলে ফেলেছেন সানা। বর্তমানে তিনি সানা শোয়েব মালিক নামধারণ করেছেন। ২০২৩ সাল থেকে তাদের মধ্যকার সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা গিয়েছিল।

শোয়েব মালিকের বিয়ে নিয়ে যা বললেন সানিয়া মির্জার বাবা

এক সময়ের আলোচিত জুটি ছিলেন পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। তবে তাদের অধ্যায়ের সমাপ্তি হয়েছে। নতুন সম্পর্কে বাধা পড়েছেন শোয়েব মালিক। এ নিয়ে মুখ খুলেছেন সানিয়া মির্জার বাবা ইমরান মির্জা। শনিবার (২০ জানুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জার সংসারে শোয়েব মালিকের পাঁচ বছরের এক সন্তান রয়েছে। নিজের সাথে ছেলে ইজানকে নিয়ে বসবাস করছেন সানিয়া। অন্যদিকে সামাজিক মাধ্যমে নতুন স্ত্রীর ছবি প্রকাশ করেছেন শোয়েব। সেখানে তিনি লিখেছেন, ‘আমি তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি।’

সানিয়া মির্জার বাবা ইমরান মির্জা পিটিআইকে বলেন, ‘এটা ছিল খুলআ’। যার অর্থ হলো কোনো নারীকে তার স্বামীর একতরফাভাবে তালাক দেওয়া।

সানিয়া ও শোয়েব দম্পতিকে নিয়ে ২০২২ সাল থেকে জোরালোভাবে বিচ্ছেদের গুঞ্জন ছড়িয়ে পড়েছিল। এছাড়া গত কয়েক বছর এ দম্পতিকে খুব একটা একসাথে দেখা যায়নি। কয়েক দিন আগে তিনি সানিয়াকে ইনস্ট্রাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন।

আলোচিত এ দম্পতি ২০১০ সালের এপ্রিলে হায়দ্রাবাদে বিয়ে করেন। এরপর তারা দুবাইয়ে বসবাস শুরু করেন। অন্যদিকে সানা জাভেদ ২০২৩ সালে করোনা মহামারির মধ্যে পাকিস্তানি গায়ক উমর জেসওয়ালকে বিয়ে করেন। তবে বিয়ের দু’মাসের মধ্যে তাদের বিচ্ছেদ ঘটে।

আরও পড়ুন