শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

সর্বশেষ

তামিমের কান্না ছুঁয়ে গেছে সূবর্ণা পরীমনি পূজা সিয়ামদের হৃদয়

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। তার কান্না ছুঁয়ে গেছে ভক্তদের মনে। এর প্রকাশ দেখা গেছে তামিমকে নিয়ে সোশ্যাল মিডিয়ার নানা পোস্টে; বিনোদন তারকারাও মেনে নিতে পারছেন না তামিমের এ সিদ্ধান্ত।

অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, অভিনেতা শতাব্দী ওয়াদুদ, সজল নূর, নায়িকা পরীমনি, পূজা চেরি, সিয়াম আহমেদের মতো শিল্পীরাও প্রতিক্রিয়া জানিয়েছেন ফেসবুকে।

 

তামিমের সংবাদ সম্মেলনের একটি ছবি পোস্ট করে তাকে ‘দেশের ক্রিকেটের রত্ন’ আখ্যা দিয়েছেন সুবর্ণা মুস্তাফা। এই অভিনেত্রী মনে করেন, তামিমের অবসরে যাওয়ার সময় হয়নি।

সুবর্ণা লিখেছেন- আমি আপনার সিদ্ধান্তকে সম্মান করি, তবে খুব ব্যক্তিগত পর্যায় থেকে আমি মনে করি আপনার আরেকটু লড়াই করা উচিত ছিল।

‘অশ্রুসিক্ত বিদায় কখনো চাইনি ক্যাপটেন’ শিরোনামে অভিনেতা সজল নূর লিখেছেন- তামিমের বিদায়টা হয়ত আরেকটু সুন্দর হতে পারত৷

সজল বলেন, সেই ২০০৭ সাল থেকে আপনি বাংলাদেশের ক্রিকেটকে যা দিয়েছেন তা বাঙালি প্রত্যেকটি ক্রিকেটপ্রেমী আজীবন মনে রাখবে। তার এই পোস্টের সঙ্গে আছে তামিমের সংবাদ সম্মেলনের একগুচ্ছ ছবি।

তামিমকে নিয়ে চলচ্চিত্র অভিনেত্রী পূজা চেরির পোস্টটি দীর্ঘ। ভালোবাসার ইমোজি দিয়ে তিনি লিখেছেন, একজন তামিম ইকবাল বাংলাদেশ ক্রিকেটের গর্ব, যতদিন ক্রিকেট থাকবে ততদিন ক্রিকেট পাগল বাঙালি আপনাকে মনে রাখবে। ভালো থাকবেন প্রিয় তামিম ইকবাল ভাই।

তরুণ অভিনেতা সিয়াম আহমেদও পোস্ট করেছেন তামিমের সংবাদ সম্মেলনের অশ্রুসজল ছবিটি। ‘প্রিয় তামিম ভাই’ সম্বোধন করে তামিমের উদ্দেশে খোলা চিঠি দিয়েছেন সিয়াম।

সেই চিঠিতে এই ক্রিকেটারের ক্যারিয়ারের নানা সাফল্যের স্মৃতিচারণ করেছেন তিনি। ‘প্রিয় ক্রিকেটারের’ এমন বিদায় চান না বলেও স্পষ্ট জানিয়েছেন।

ফিরে আসার আহ্বান রেখে সিয়াম লিখেছেন- সব কিছু থেকে বিরতি নিয়ে কামব্যাক করুন বাংলাদেশের ক্রিকেটে, সেটি যে কোনো পরিচয়েই। আরও অনেক কিছু দেয়ার আছে আপনার। অনেক অনেক শুভকামনা আপনার জন্য। ইতি, বাংলাদেশের একজন ক্ষুদ্র ক্রিকেট সমর্থক।

‘আক্ষেপ’ ফুটেছে অভিনেতী জাহারা মিতুর পোস্টেও। তিনি লিখেছেন, ‘শেষটা আরও সুন্দর হতে পারতো’।

মঞ্চ নাটক, সিনেমা ও ওটিটির ব্যস্ত অভিনেতা শতাব্দী ওয়াদুদের প্রশ্ন- এমন সময়ে তামিম ইকবালের অবসরের সিদ্ধান্তটা কি ঠিক হলো? সামনে বড় বড় দুটি টুর্নামেন্ট! কে সামলাবে ওপেনিং!!!

বাংলাদেশের ক্রিকেট অঙ্গন তামিমের অবদান ‘মনে রাখবে’ বলেও প্রত্যাশা ওয়াদুদের।

ফেসবুকে সক্রিয় নায়িকা পরীমনি ‘ভাই’ ক্যাপশনে তামিমের সংবাদ সম্মেলনের ভিডিও ক্লিপ শেয়ার করেছেন, দিয়েছেন ভালোবাসা ও দুঃখের ইমোজি।

আরও পড়ুন