রবিবার, ১৪ই জুলাই, ২০২৪

সর্বশেষ

প্রয়াত নেতাদের কবরে চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর শ্রদ্ধা নিবেদন

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন সহ দলীয় নেতৃবৃন্দদের সাথে নিয়ে চট্টগ্রাম-১০ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চু প্রয়াত নেতাদের কবর জিয়ারত ও পুষ্পার্ঘ্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে একটি চ্যালেঞ্জ মোকাবেলায় মহিউদ্দিন বাচ্চু আমাদের সর্ব সিদ্ধান্ত মোতাবেক দলীয় প্রার্থী হিসেবে মনোনীত হয়েছে। তার বিজয় কোন ব্যক্তির বিজয় নয় এটা বাংলাদেশ আওয়ামী লীগের বিজয়, শেখ হাসিনার বিজয়। এসময় আ.জ.ম. নাছির উদ্দীন বলেন, মরহুম প্রয়াত নেতারাই আমাদের জীবনে চলার পথের পাথেয়। তারা অনুপ্রেরণা যুগিয়েছেন বলে আমরা এই পর্যায়ে আসতে পেরেছি। তাই তাদের পথ ধরে আমাদেরকে এগিয়ে যেতে হবে।

এই পথের নতুন কান্ডারী মহিউদ্দিন বাচ্চু হতে চলেছে। ভোটারদের আস্থা ও ভরসা অর্জনের মধ্যদিয়ে তাকে বিজয়ী করতে পারলে এটা আমাদের সকলের জন্য একটি মহান বিজয়। চট্টগ্রাম মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক, আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন বাচ্চু বলেন, আমার সকল স্তরের নেতাকর্মীরা যদি সহযোগিতা প্রদান করেন এবং আমি যদি নির্বাচিত হই আপনাদের অঙ্গীকার বাস্তবায়নে সচেষ্ট হবো। এই অঙ্গীকার পালনে আমি অবশ্যই আমার সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবো। এছাড়াও স্থানীয় যে সমস্যা রয়েছে তা সমাধানে সকলের সহযোগিতায় আমি সচেষ্ট হবো।

আমি আশা করি চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে আপনারা আমাকে সহযোগিতা করবেন এবং আওয়ামী লীগের নৌকা প্রতীক প্রার্থী যারা ছিলেন তাদেরও যথেষ্ট যোগ্যতা ছিল তারা মনোনয়ন না পেলেও আমাকে সহযোগিতা করবেন। কারণ আমরা দলের এক এবং অভিন্ন শক্তি। আমাদের একমাত্র লক্ষ্য ও অর্জন হবে নৌকার বিজয় সুনিশ্চিত করা। যার প্রভাব দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকেও প্রভাবিত করবে।

চট্টগ্রাম-১০ আসনে উপ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মহিউদ্দিন বাচ্চু দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে মরহুম এম.এ আজিজ, জহুর আহমেদ চৌধুরী, এম.এ. হান্নান, ইছহাক মিয়া, আতাউর রহমান খান কায়সার, আখতারুজ্জামান চৌধুরী বাবু, এম.এ মান্নান, এ.বি.এম. মহিউদ্দিন চৌধুরী, কাজী ইনামুল হক দানু, আবছারুল আমিন এর কবরে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এড. ইব্রাহিম হোেেসন চৌধুরী বাবুল, আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান চৌধুরী, ত্রাণ সমাজকল্যাণ সম্পাদক হাজী মোঃ হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, নির্বাহী সদস্য সৈয়দ আমিনুল হক, বখতেয়ার উদ্দীন খান, সাইফুদ্দিন খালেদ বাহার, ড. নিছার উদ্দীন আহমেদ মঞ্জু, মোঃ জাবেদ, সাবেক যুবলীগ নেতা সৈয়দ মাহমুদুল হক, এম.এ. মান্নান এর সন্তান চট্টগ্রাম মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম দিদার, এবিম মহিউদ্দিন চৌধুরীর সুযোগ্য সন্তান বোরহানুল হাসান চৌধুরী সালেহীন, ডা. আবছারুল আমীন এর সন্তান ডা. ফয়সাল আমিন প্রমুখ।

আরও পড়ুন