রবিবার, ১৪ই জুলাই, ২০২৪

সর্বশেষ

নেতাকর্মীদের মুক্তির দাবিতে চান্দগাঁও থানা ছাত্রদলের মশাল মিছিল অনুষ্ঠিত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি যুবনেতা নওশেদ আল জাসেদুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবিতে চান্দগাঁও থানা ছাত্রদলের উদ্যোগে রবিবার (৯ জুলাই) সন্ধ্যায় এক মশাল মিছিল অনুষ্ঠিত হয়।

ছাত্রদল নেতা আবদুর রহমান আলফাজের নেতৃত্বে মিছিলটি চান্দগাঁও মৌলভী পুকুর পাড় থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বহদ্দারহাট বাস টার্মিনাল এসে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

চান্দগাঁও থানা ছাত্রদলের আহ্বায়ক আব্দুর রহমান আলফাজ এই সমাবেশে সভাপতিত্ব করেন। এসময় তিনি বলেন, সরকার বেগম খালেদা জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায়। তাই তাকে দীর্ঘদিন ধরে অন্যায়ভাবে মিথ্যা মামলা দিয়ে গৃহবন্দী করে রেখেছে। বিএনপি নেতাকর্মীদের উপর জুলুম নির্যাতন চালাচ্ছে।সাবেক ছাত্রনেতা নওশেদ আল জাসেদুর রহমানকে ষড়যন্ত্র মূলকভাবে গত ১৪ জুন তারুণ্যের সমাবেশ থেকে বাসায় ফেরার পর সন্ধ্যায় মৌলভী পুকুর পাড় বাসা থেকে গ্রেফতার করে অস্ত্র মামলায় চালান দেয়। যা সম্পূর্ণ অন্যায় ও অমানবিক। সরকারের দুঃশাসন ও জুলুম নির্যাতনের প্রতিবাদে দেশের মানুষ যখন তারেক রহমানের নেতৃত্বে একদফার আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে তখন বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও নির্যাতন করে সরকার শেষ রক্ষার চেষ্টা করছে। কিন্তু এসব করে সরকারের শেষ রক্ষা হবে না। সরকারকে বিদায় নিতে হবেই।

এতে বক্তব্য রাখেন হাজেরা তজু বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের আহ্বায়ক আরিফ মহিউদ্দিন, চান্দগাঁও থানা ছাত্রদলের সি. যুগ্ম আহবায়ক কায়ছার আলম, যুগ্ম আহ্বায়ক রায়হান সিদ্দিকী, পারভেজ করিম, সদস্য রনি হোসেন, হাজেরা তজু কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ইমাম হাসান, সদস্য মেহেদী হাসান শাওয়ান প্রমূখ।

আরও পড়ুন