শুক্রবার, ১২ই জুলাই, ২০২৪

সর্বশেষ

বানারীপাড়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত ইউএনও

‘সোনার বাংলা গড়ার প্রত্যয়: জাতীয় শুদ্ধাচার কৌশল’ এর আওতায় উপজেলা পর্যায়ে বরিশালের বানারীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বী শুদ্ধাচার পুরস্কার ২০২২-২৩ অর্জন করেছেন। তার এ অর্জনে রূপান্তরের অপরাজিতা প্রকল্পের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়েছে।

সোমবার (১০ জুলাই) দুপুরে নিজ কার্যালয়ে তাকে এ ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মহসিন-উল হাসান,উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক এস মিজানুল ইসলাম, বেসরকারি উন্নয়ন সংস্থা রূপান্তরের জেলা সমন্বয়কারী নুর-ই আজম হায়দারি,মাঠ সমন্বয়কারী মুনজিলা, বানারীপাড়ার অপরাজিতা সন্ধ্যা রানী মিস্ত্রি,আমেনা বেগম ও বিথাকা রানী দাশ প্রমুখ।

উল্লেখ্য, ৯ জুলাই (রবিবার) দুপুর ১২টায় বরিশাল জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন তার কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে বানারীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফাতিমা আজরিন তন্বীর হাতে শুদ্ধাচার পুরুস্কার হিসেবে সম্মাননা স্মারক (ক্রেষ্ট) ও সনদপত্র তুলে দেন। এছাড়াও তাকে তার এক মাসের বেসিক (মুল) বেতনের সমপরিমাণ অর্থ পুরস্কৃত করা হয়।

আরও পড়ুন